• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জালালাবাদ স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি নয়ন, সম্পাদক নাঈম

  চবি প্রতিনিধি

২৫ সেপ্টেম্বর ২০১৯, ২০:৫২
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
জালালাবাদ স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সিলেটি শিক্ষার্থীদের সংগঠন জালালাবাদ স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের ২০১৯-২০ শিক্ষাবর্ষের কার্যনির্বাহী কমিটি ঘঠিত হয়েছে। সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন সংস্কৃত বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নয়ন চন্দ্র মোদাক এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন রাজনীতি বিজ্ঞান বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ফজলে এলাহী নাঈম।

বৃহস্পতিবার (২৫ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের বুদ্ধিজীবী চত্বরে এক সাধারণ সভায় এ কমিটির  ঘোষণা দেন বিদায়ী কমিটির সভাপতি দেবাশীষ সরাকার এবং সাধারণ সম্পাদক শামস উদ্দিন আহমেদ শিমুল।

কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহসভাপতি তৌফিকুল ইসলাম শিমুল এবং আব্দুল্লাহ আল জাফরি, সহসভাপতি সৌরাভ রাজা, ধর্মেন্দু দেব নিপুন, এবং মাইশা মালিহা, যুগ্ম সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান, আলমগীর হোসেন, বদর উদ্দিন এবং রাহুল শর্মা রাজ, সাংগঠনিক সম্পাদক তাসমিনা খানম, শান্তনু তালুকদার, মাসরুর বিন আরাফাত এবং জুবায়ের আহমেদ, দপ্তর সম্পাদক অনিক দাস, অর্থ সম্পাদক নাজিব হাসান রিশাদ, প্রচার সম্পাদক ফরহাদ ওয়েসি, তথ্য ও গবেষণা সম্পাদক ছদিওল মো. ফাহাদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মাহবুব এ রহমান, ক্রীড়া সম্পাদক কাজল দাস, ছাত্রী বিষয়ক সম্পাদক সুমেনা খানম, আপ্যায়ন বিষয়ক সম্পাদক আবু সায়েদ তানভির, আইন ও জনকল্যাণ বিষয়ক সম্পাদক ইফতেখার মাহী, গণ যোগাযোগ ও পরিবহণ বিষয়ক সম্পাদক জাফর ইকবাল, ছাত্র কল্যাণ সম্পাদক রক্সি ধর, ধর্ম সম্পাদক হাবিবুল্লাহ খালেদ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক দীপঙ্কর দাস, সমাজ কল্যাণ সম্পাদক তাসনিম জাহান ফ্লোরা এবং বিতর্ক সম্পাদক তানভির মাহবুব পলাশ।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড