• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষার্থীদের অধিকার নিয়ে কাজ শুরু করতে চাই : খোকন

  ঢাবি প্রতিনিধি

২২ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৩৪
ঢাবি
ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন (ছবি : সংগৃহীত)

শিক্ষার্থীদের অধিকার নিয়ে কাজ শুরু করতে চাই বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন। রবিবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে মধুর ক্যান্টিনে এ মন্তব্য করেন তিনি।

জানা যায়, দীর্ঘদিন পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিনে এসেছে ছাত্রদল। সকাল ১০টার দিকে ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ ইকবাল হোসেন শ্যামলের নেতৃত্বে তারা মধুর ক্যান্টিনে আসেন।

এ সময় শিক্ষার্থীদের অধিকার নিয়ে কাজ শুরু করতে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এসেছেন বলে দাবি করেছেন ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও ইকবাল হোসেন শ্যামল।

ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন বলেন, আমরা শিক্ষার্থীদের জন্য কাজ করতে চাই। সে জন্য ক্যাম্পাসে এসেছি। আর এখান থেকে আমাদের কার্যক্রম শুরু করতে চাই।

সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল বলেন, মধুর ক্যান্টিনে আসলে আমাদের জন্য পর্যাপ্ত মতপ্রকাশের জায়গা নেই। এখানে আমাদেরকে উদ্দেশ্য করে নানা ধরনের উস্কানিমূলক স্লোগান দেওয়া হয়েছে।

তিনি বলেন, তাদের সঙ্গে আমরা সৌজন্য সাক্ষাৎ করতে চেয়েছিলাম। তারা সে সৌজন্যতাবোধও দেখায়নি। এটা আসলে ভিন্নমতের প্রতি এক ধরনের বাধা। আমরা চাচ্ছি, শিক্ষার্থীদের অধিকার নিয়ে কাজ শুরু করতে। সেজন্য এসেছি।

এর আগে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি, বালিশ চুরিসহ বিভিন্ন অনিয়মের প্রতিবাদে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করেন ছাত্রদলের নেতাকর্মীরা। ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মধুর ক্যান্টিনে গিয়ে মিছিল শেষ হয়।

অন্য দিকে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রদলের বিরুদ্ধে মিছিল করেছে ঢাকা কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় তারা ছাত্রদলের বিরুদ্ধে নানা ধরনের স্লোগান দেয়।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড