• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইন্টার ডিপার্টমেন্ট ফুটবলে চ্যাম্পিয়ন সিইউবির ইংরেজি বিভাগ

  সিইউবি প্রতিনিধি

২১ সেপ্টেম্বর ২০১৯, ২২:২০
সিইউবি
ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ইংরেজি বিভাগ (ছবি : দৈনিক অধিকার)

বেসরকারি বিশ্ববিদ্যালয় সিটি ইউনিভার্সিটি আয়োজিত ইন্টার ডিপার্টমেন্ট ফুটবল টুর্নামেন্টের ফাইনালে ব্যবসায় প্রশাসন বিভাগকে দুই এক গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে ইংরেজি বিভাগ।

শনিবার (২১ সেপ্টেম্বর) এই ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। এর আগে গত ৯ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের ৯টি বিভাগের অংশগ্রহণে এই এই টুর্নামেন্ট শুরু হয়।

নির্ধারিত সময়ে খেলা শুরু পর প্রথম অর্ধেক সময়ের আগেই ব্যবসায় প্রশাসনের জালে দুই গোল দেয় ইংরেজি বিভাগ। হাফ টাইমের আগে ব্যবসায় প্রশাসন একটি গোল শোধ করলেও পরের অর্ধেকে কোনো দলই আর গোলের দেখা পায় নি। মাঠে বসে ফাইনাল ম্যাচ উপভোগ করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. শাহ-ই আলম।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে তিনি বলেন, ‘মাঠে বসে খেলা দেখতে আমার অত্যন্ত ভালো লাগে। তোমাদের খেলা দেখলে আমি নিজেকে ধরে রাখতে পারি না, আমার ইচ্ছা করে তোমাদের সাথে মাঠে নেমে যাই। কিন্তু এখন বয়স হয়েছে তাই পারি না।’

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য মো. মজিবর রহমান মিয়া, সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ফ্যাকালটির ডিন অধ্যাপক ড. মো. শওকত আলী খান, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এম এ হান্নান, বিশ্ববিদ্যালয়ের অ্যাডিশোনাল রেজিস্ট্রার মো. নজরুল ইসলাম, ইংরেজি বিভাগের প্রধান অধ্যাপক আজিজুল বারি খান এবং ইংরেজি বিভাগ এবং বিবিএ বিভাগের ফ্যাকাল্টি মেম্বারগণ এবং শিক্ষার্থীরা।

ইংরেজি বিভাগের ৪১ তম ব্যাচের মোশারফের কাছে তার অনুভুতি জানতে চাইলে তিনি বলেন, ‘ডিপার্টমেন্ট চ্যাম্পিয়ন হওয়ায় আমার খুবই ভালো লাগছে যেটা আপনাকে এখন বোঝাতে পারবো না। ডিপার্টমেন্টকে চ্যাম্পিয়ন করার জন্য অনেক পরিশ্রম করেছি তারই সুফল আজ পেলাম। ধন্যবাদ যারা সর্বাত্মক সহযোগিতা করেছেন।’

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড