• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেরোবি ও বিএসএমআরএমইউ এর মধ্যে সমঝোতা চুক্তি

  বেরোবি প্রতিনিধি

২০ সেপ্টেম্বর ২০১৯, ১৭:০৪
বেরোবি
সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান (ছবি : সংগৃহীত)

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি, বাংলাদেশের (বিএসএমআরএমইউ) মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সভা কক্ষে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) পক্ষে উপাচার্য অধ্যাপক ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি, বাংলাদেশের পক্ষে উপাচার্য রিয়ার অ্যাডমিরাল এম খালেদ ইকবাল, বিএসপি, এনডিসি, পিএসসি আনুষ্ঠানিকভাবে চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় উভয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের মধ্যে দ্বিপাক্ষিক আলোচনা এবং স্মারক আদান-প্রদান করা হয়।

চুক্তি সাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- বিএসএমআরএমইউর কোষাধ্যক্ষ কমোডোর এ এম কামরুল হক, (এনডি), এনজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, বিএন, ডিন (এফএমজিপি) কমোডোর এম জিয়াউদ্দিন আলমগীর, (এল), এনজিপি, এফডিসি, পিএসসি, বিএন, বেরোবির রেজিস্ট্রার কর্নেল আবু হেনা মুস্তাফা কামাল, এএফডব্লিউসি, পিএসসি (অবসরপ্রাপ্ত), উপাচার্যের একান্ত সচিব (উপ-রেজিস্ট্রার, অ্যাকাডেমিক) মো. আমিনুর রহমান, বিএসএমআরএমইউর রেজিস্ট্রার কমোডোর এ জেড এম জালাল উদ্দীন (সি), পিসিজিএম, এনডিসি, পিএসসি, বিএন, পিএস কর্ড টু ভিসি লেফটেন্যান্ট কমান্ডার এস এম নূর নিয়াজ (এস), বিএন, সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ ইখতিয়ারুল হক, প্রভাষক মেহরান ইসলাম এবং নুসরাত জাহান, বেরোবির বহিরাঙ্গণ কার্যক্রম পরিচালক মো. আব্দুল্লাহ আল মাহবুব, ক্যাফেটেরিয়ার সহকারী পরিচালক মো. সানজিদ ইসলাম খান, শহীদ মুখতার ইলাহী হলের সহকারী প্রভোস্ট মো. শামীম হোসেন, সহকারী প্রভোস্ট মো. ইউসুফ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সহকারী প্রভোস্ট সোহাগ আলী, জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের সহকারী প্রশাসক মো. সারোয়ার আহমাদ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের সহকারী পরিচালক মুহাম্মদ মুজাহিদুল ইসলাম, শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের সহকারী প্রভোস্ট ফারজানা জান্নাত তসি, সহকারী প্রভোস্ট জেসমিন নাহার ঝুমুর, সহকারী প্রভোস্ট মার্জিয়া সুলতানাসহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ।

এ চুক্তির ফলে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি বাংলাদেশের শিক্ষক ও শিক্ষার্থীরা পারস্পরিক গবেষণা, শিক্ষা ও সাংস্কৃতিক কার্যক্রম বিনিময় এবং প্রয়োজনীয় ওয়ার্কশপ আয়োজনের সুযোগ পাবে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড