• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নতুন সদস্য সংগ্রহ করছে তিতুমীর কলেজ সাংবাদিক সমিতি

  জিটিসি প্রতিনিধি

১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৪৫
তিতুমীর কলেজ সাংবাদিক সমিতি
তিতুমীর কলেজ সাংবাদিক সমিতি (ছবি : দৈনিক অধিকার)

রাজধানী ঢাকার সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতি সারা বছরই বিভিন্ন কার্যক্রমে অগ্রণী ভূমিকা রাখে। এবার সংগঠনটির পক্ষ থেকে নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু হয়েছে। যা চলবে পুরো মাসব্যাপী।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির (সতিকসাস) সহ-সভাপতি শামিম হোসেন শিশির।

শহীদ বরকত মিলনায়তনের সামনে সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির নতুন সদস্য সংগ্রহের জন্য বুথ বসানো হয়। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সংগঠনের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ, সাংগঠনিক সম্পাদক আল-আমিন মাসুদ, দপ্তর সম্পাদক ফেরদৌস খান, সংগঠনের সদস্য নাজমুল হুদা, মামুন সোহাগ প্রমুখ।

জানতে চাইলে নতুন সদস্য সংগ্রহ কার্যক্রমের আহ্বায়ক নাজমুল হুদা বলেন, ‘মূলত নতুনদের সুযোগ করে দিতেই এ কার্যক্রম। নতুনরা আমাদের সঙ্গে যুক্ত হয়ে সাংবাদিকতা সম্পর্কে জানতে ও শিখতে পারবে।’

এ সময় মামুন সোহাগ বলেন, ‘আমরা নতুনদের সঙ্গে নিয়ে কাজ করতে চাই। এ লক্ষ্যেই সদস্য সংগ্রহের কার্যক্রম শুরু হয়েছে।’

খোঁজ নিয়ে জানা যায়, আগামী ৫ অক্টোবর পর্যন্ত এ সদস্য সংগ্রহ কার্যক্রম চলবে। ক্যাম্পাসে ছুটির দিন বাদে প্রতিদিন সকাল ৯টা থেকে বেলা ১টা পর্যন্ত বুথ খোলা রাখার ব্যবস্থা করা হয়েছে। যেখান থেকে আগ্রহীরা ফরম সংগ্রহ করতে পারবেন। ফরমের প্রাথমিক মূল্য ধরা হয়েছে ১শ টাকা।

আগ্রহীদের ফরমের সঙ্গে কলেজ আইডি কার্ড, ভোটার আইডি কার্ড বা জন্ম সনদ, দুই কপি পাসপোর্ট সাইজের ছবি জমা দিতে হবে।

ফরম জমা দানের পর আগ্রহীদের মৌখিক সাক্ষাৎকারের জন্য ডাকা হবে। এরপর মৌখিক সাক্ষাৎকারে উত্তীর্ণ হলে একজন আগ্রহী শিক্ষার্থী সাংবাদিক সমিতির চূড়ান্ত সদস্য বলে গণ্য হবে।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড