• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুবির আইন অনুষদের নতুন ডিন রশিদুল ইসলাম

  কুবি প্রতিনিধি

১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৮:১৭
কুবি
সহযোগী অধ্যাপক রশিদুল ইসলাম শেখ (ছবি : সম্পাদিত)

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আইন অনুষদের নতুন ডিন হিসেবে নিযুক্ত হলেন বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক রশিদুল ইসলাম শেখ এবং কাজী নজরুল ইসলাম হলের প্রাধ্যক্ষ হলেন ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক মো. এমদাদুল হক।

বুধবার (১৮ সেপ্টেম্বর) সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) ড. মো. আবু তাহের।

এ দিকে বিশ্ববিদ্যালয়ের অন্যান্য মোট ১০টি পদে রদবদল হয়েছে বলে রেজিস্ট্রার দপ্তর সূত্রে জানা যায়। জানা যায়, আইন অনুষদের ডিন নিয়োগ, কাজী নজরুল ইসলাম হলের প্রাধ্যক্ষ নিয়োগ, সহকারী প্রক্টর ও হাউস টিউটরদের মেয়াদ পূর্ণ হওয়া জনিত কারণে ওইসব পদে তিন জন এবং চারটি আবাসিক হলের হাউস টিউটর পদে পাঁচ জনসহ সর্বমোট ১০টি প্রশাসনিক পদে নতুন এ নিয়োগ দেওয়া হয়েছে।

রেজিস্ট্রার কার্যালয় সূত্রে জানা গেছে, আইন অনুষদের ডিন ড. মুহ. আমিনুল ইসলাম আকন্দ ব্যক্তিগত সমস্যার কারণে পদত্যাগ করায় তার স্থলে লোকপ্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মো. রশিদুল ইসলাম শেখকে ডিনের চলতি দায়িত্ব এবং কাজী নজরুল ইসলাম হলের প্রাধ্যক্ষ কাজী ওমর সিদ্দিকী রানা শিক্ষা ছুটিতে যাওয়ায় ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক মো. এমদাদুল হককে আগামী দুই বছরের জন্য দায়িত্ব প্রদান করা হয়। এছাড়া মেয়াদ পূর্ণ হওয়ায় সহকারী প্রক্টর পদে বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোকাদ্দেস-উল-ইসলাম, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মাহবুবুল হক ভুঁইয়াকে নতুন নিয়োগ এবং রসায়ন বিভাগের প্রভাষক রবিউল আলমকে এ পদে পুর্ননিয়োগ দেওয়া হয়। পূর্ববর্তী হাউস টিউটরদের মেয়াদ শেষ হওয়ায় নওয়াব ফয়জুন্নেছা চৌধুরাণী হলে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক কাজী এম. আনিছুল ইসলামকে, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মো. মহিবুল্লাহকে, কাজী নজরুল ইসলাম হলে ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক মো. এনামুল হক, অর্থনীতি বিভাগের প্রভাষক মো. সাইফুল ইসলাম এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক নকীবুন নবীকে দায়িত্ব দেওয়া হয়। সহকারী প্রক্টর এবং হাউজ টিউটর পদে দায়িত্ব প্রাপ্তরা আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড