• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুবিতে ফলাফল ভিত্তিক শিক্ষাক্রম উন্নয়ন শীর্ষক কর্মশালা

  কুবি প্রতিনিধি

১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৪৩
প্রশিক্ষণ কর্মশালা
কুবিতে অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালা (ছবি : দৈনিক অধিকার)

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ‘ফলাফল ভিত্তিক শিক্ষাক্রম উন্নয়ন’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের ভার্চুয়াল ক্লাসরুমে ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাস্যুরেন্স সেলের (আইকিউএসি) আয়োজনে মোট সাতটি বিভাগের শিক্ষকদের নিয়ে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ্র দেবের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে যথাসময়ে আমরা যে কোনো অনুষ্ঠান শুরু করতে পারছি। এভাবেই আমরা বিশ্ববিদ্যালয়ের গুণগত মান পরিবর্তন করে সামনের দিকে এগিয়ে যাচ্ছি। এ সাফল্য আমাদের ধরে রাখতে হবে।’ তিনি আরও বলেন, ‘নিজের কাজটাই শেষ নয়, বিশ্ববিদ্যালয়ের জন্য এবং সমাজের জন্য কাজ থেকে যায়। আপনারা সচেতন থাকবেন এবং নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করবেন।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. আবু তাহের এবং বিশেষজ্ঞ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. মো. আশরাফুল আলম ও বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের ওইএফসিডি বিভাগের সহকারী অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহ।

বিশ্ববিদ্যালয়ের ৭টি বিভাগের শিক্ষকদের নিয়ে আয়োজিত এ কর্মশালায় অর্থনীতি, লোক প্রশাসন, গণিত, নৃবিজ্ঞান, পদার্থবিজ্ঞান, পরিসংখ্যান ও রসায়ন বিভাগের অধ্যাপক, সহযোগী ও সহকারী অধ্যাপকগণ অংশগ্রহণ করেন।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড