• শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়েটে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট শুরু

  চুয়েট প্রতিনিধি

১৭ সেপ্টেম্বর ২০১৯, ২১:৩৩
চুয়েট
ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ শুরু হয়েছে। 

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে আনুষ্ঠানিকভাবে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয় উপাচার্য ড. মো. রফিকুল আলম।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) ড. ফারুক-উজ-জামান চৌধুরী, ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মশিউল হক, পুরকৌশল বিভাগের প্রধান অধ্যাপক ড. সুদীপ কুমার পাল, যন্ত্রকৌশল বিভাগের প্রধান অধ্যাপক ড. জামাল উদ্দিন আহমেদ, নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের প্রধান অধ্যাপক ড. রিয়াজ আক্তার মল্লিক, স্থাপত্য বিভাগের প্রধান অধ্যাপক ড. জি.এম. সাদিকুল ইসলাম, উপ-ছাত্রকল্যাণ পরিচালক হুমায়ুন কবির, শারীরিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ জসীম উদ্দিন। এছাড়া বিভিন্ন বিভাগের ক্রীড়া প্রতিনিধি শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

খেলায় অংশগ্রহণকারী দলসমূহ (ছবি : দৈনিক অধিকার)

উদ্বোধনী অনুষ্ঠানে সকল বিভাগের প্রতি শুভকামনা জানিয়ে উপাচার্য বলেন, ‘সারাদিনের ল্যাব ক্লাসের একঘেয়ে জীবন আর মাদকের সম্পৃক্ততা থেকে দূরে থাকার জন্য এ ধরণের খেলার আয়োজন করা হচ্ছে। হার জিত বড় কথা নয়, খেলে মনের আত্মতুষ্টি আর শারীরিক উপযুক্ততা ধরে রাখাটাই আসল।’ 

টুর্নামেন্টের ‘ক’ গ্রুপে অংশ নিচ্ছে পুরকৌশল, তড়িৎকৌশল, পানিসম্পদ কৌশল, টেলিকমিউনিকেশন এবং মেকাট্রনিক্স অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং বিভাগ। 

‘খ’ গ্রুপের টিমগুলো হলো- যন্ত্রকৌশল, কম্পিউটার কৌশল, নগর ও অঞ্চল পরিকল্পনা, স্থাপত্য এবং খনিজসম্পদ কৌশল বিভাগ।

উদ্বোধনী ম্যাচে কম্পিউটার কৌশল বিভাগ ১-০ গোলে নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগকে হারায়। আগামী ১৭ অক্টোবর টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে বলে আশা প্রকাশ করেছেন সংশ্লিষ্টরা।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড