• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গণমাধ্যমকে গণমানুষের মুখপাত্র হতে হবে

  ঢাকা কলেজ প্রতিনিধি

১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৪৭
সার্টিফিকেট বিতরণ
প্রশিক্ষণ শেষে প্রশিক্ষণার্থীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

জাতীয় প্রেসক্লাবের সভাপতি এবং দৈনিক যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক মো. সাইফুল ইসলাম বলেছেন, ‘গণমাধ্যমকে গণমানুষের মুখপাত্র হতে হবে।’ ঢাকা কলেজ সাংবাদিক সমিতির উদ্যোগে আয়োজিত ২ দিনব্যাপী সাংবাদিকতা প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ঢাকা কলেজ সাংবাদিক সমিতির সভাপতি মাহমুদুল হাসানের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক নাজমুস সাকিবের সঞ্চালনায় সমাপনী অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- দৈনিক যুগান্তরের প্রধান প্রতিবেদক মাসুদ করিম, জ্যেষ্ঠ ক্রীড়া প্রতিবেদক মোজাম্মেল হক চঞ্চল, জাগো নিউজ টুয়েন্টিফোর ডটকমের ভারপ্রাপ্ত সম্পাদক মহিউদ্দিন সরকার, সময় টেলিভিশনের রিপোর্টার কেফায়েত শাকিল।

কর্মশালায় প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন- চ্যানেল ২৪-এর জ্যেষ্ঠ প্রতিবেদক মাকসুদ-উন নবী, মোহনা টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক মুশফিকুর রহমান, শাহ জালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ফয়জুল্লাহ ওয়াসিফসহ, প্রমুখ।

উল্লেখ্য, প্রতিবছরই ঢাকা কলেজ সাংবাদিক সমিতির (ঢাকসাস) উদ্যোগে সাধারণ শিক্ষার্থীদের জন্য সাংবাদিকতার বেসিক প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়। তারই ধারাবাহিকতায় এ বছরও প্রায় তিন শতাধিক শিক্ষার্থীদের প্রশিক্ষণ দেওয়া হয় এবং প্রশিক্ষণ শেষে প্রশিক্ষণার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণ করা হয়।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড