• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংবাদিকের মোবাইল থেকে জোরপূর্বক ভিডিও ডিলেট করালেন শোভন

  ঢাবি প্রতিনিধি

১০ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৩২
ঢাবি
ছবি : সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সদস্য ও দৈনিক ইনকিলাবের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নুর হোসেন ইমনকে জোরপূর্বক গাড়িতে তুলে ভিডিও ডিলেট করার অভিযোগ উঠেছে ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের বিরুদ্ধে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে ছাত্রলীগ সভাপতির দুই অনুসারীর মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষের একপর্যায়ে একজনের কপাল ফেটে যায়। ওই ঘটনাটি সাংবাদিক নুর হোসেন ইমন নিজ মোবাইলে ধারণ করলে তাতে নজর পড়ে আরেক সহসভাপতি আল নাহিয়ান খান জয়ের। এ সময় তিনি ইমনের (সাংবাদিক) হাতে থাকা মোবাইলটি কেড়ে নেওয়ার চেষ্টা করেন। ইমন মোবাইল না দিতে চাইলে জয় ও  ছাত্রলীগের অন্যান্য কর্মীরা তাকে সভাপতি শোভনের কাছে নিয়ে যান। এ সময় শোভন ইমনকে নিজের গাড়িতে তোলেন। পরে তার কাছে থাকা ভিডিওটি ডিলিট করে ছেড়ে দেন।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি আবির রায়হান বলেন, প্রাথমিকভাবে শোভনের সঙ্গে কথা বলে ঘটনাটির প্রতিবাদ জানিয়েছি। এ ধরনের আচরণ প্রত্যাশিত নয়। তিনি বলেন, আমরা ছাত্রলীগকে ক্ষমা চাইতে বলেছি। যদি তারা আনুষ্ঠানকিভাবে ক্ষমা না চান, তবে সমিতির সভা ডেকে পরবর্তী করণীয় ঠিক করব।

অন্যদিকে রেজওয়ানুল হক চৌধুরী শোভনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এরকম কোনো ঘটনা ঘটেনি।

ঘটনার সত্যতা জানান ভুক্তভোগাী সাংবাদিক নুর হোসেন ইমন বলেন, মূলত ভিডিওর কারণেই জয়সহ কিছু ছাত্রলীগ নেতা এ কাণ্ড ঘটিয়েছে।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড