• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

ইবিতে তৃতীয়বারের মতো প্রক্টর হিসেবে নিয়োগ পেলেন ড. মাহবুবর

  ইবি প্রতিনিধি

০৯ সেপ্টেম্বর ২০১৯, ০৮:২৮
ইবি
অধ্যাপক ড. মাহবুবর রহমান (ছবি : সম্পাদিত)

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) তৃতীয়বারের মতো প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মাহবুবর রহমান। রবিবার (৮ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক  ড. রাশিদ আসকারী  তাকে এই পদে নিয়োগ দেন।

বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার দপ্তর তথ্যটি নিশ্চিত করেছেন।

বিশ্ববিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসনের এক জরুরি সভায় রবিবার সন্ধ্যায় অধ্যাপক ড. মাহবুবর রহমানকে নিয়োগ দেওয়া হয়েছে। পরবর্তী নোটিশ না দেওয়া পর্যন্ত তিনি এই পদে দায়িত্ব পালন করবেন। ভারপ্রাপ্ত প্রক্টর হিসেবে দায়িত্বপ্রাপ্ত ড. আনিসুর রহমান ১৫ দিন আগে পদত্যাগ পত্র জমা দেওয়ায় অধ্যাপক ড. মাহবুবর রহমান তার স্থলাভিষিক্ত হলেন। ড. মাহবুব এ পদে আসীন হওয়ায় বিশ্ববিদ্যালয় পরিবার আন্তরিকভাবে অভিনন্দন ও সাধুবাদ জানিয়েছে।

অধ্যাপক ড. মাহবুবর রহমান বলেন, আমি শারীরিকভাবে অসুস্থ। আমাকে যে পদে নিয়োগ দেওয়া হয়েছে সেই দায়িত্ব আদৌ আমার পক্ষে গ্রহণ করা সম্ভব কী না সে ব্যাপারে এখনই মন্তব্য করা সম্ভব নয়।

এর আগে ড. মাহবুবর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আবাসিক হলের প্রাধ্যক্ষ ও ছাত্র উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে বিশ্ববিদ্যালয়ের প্রগতিশীল শিক্ষক সংগঠন শাপলা ফোরামের সেক্রেটারি ও বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট সদস্য হিসেবে দায়িত্বরত রয়েছেন।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড