• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মারধরের ঘটনায় জাবি ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

  ক্যাম্পাস ডেস্ক

০৮ সেপ্টেম্বর ২০১৯, ১৬:২৫
জাবি
ছাত্রলীগ নেতা অভিষেক মণ্ডল (ছবি : সম্পাদিত)

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) আন্দোলনরত শিক্ষার্থী সাইমুম ইসলামকে মারধর করার ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ নেতা অভিষেক মণ্ডলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। শনিবার (৭ সেপ্টেম্বর) আশুলিয়া থানায় তার বিরুদ্ধে এ মামলা করেন জাবি প্রশাসন।

জানা যায়, তুচ্ছ ঘটনার জেরে ‘দুর্নীতির বিরুদ্ধে জাহাঙ্গীরনগর’ এ ব্যানারে আন্দোলনরত শিক্ষার্থী সাইমুম ইসলামকে মারধরের অভিযোগ উঠেছে শাখা ছাত্রলীগ নেতা অভিষেক মণ্ডলের বিরুদ্ধে।

মারধরের শিকার শিক্ষার্থী সাইমুম ইসলাম বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান বিভাগ বিভাগের ৪৪তম আবর্তন ও আ ফ ম কামাল উদ্দিন হলের আবাসিক ছাত্র। একই সঙ্গে তিনি জাহাঙ্গীরনগর থিয়েটারের সাধারণ সম্পাদক ও চলমান আন্দোলনের অন্যতম সংগঠক বলে জানা গেছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে শহীদ রফিক জব্বার হল সংলগ্ন খাবার দোকানের সামনে অভিষেক মণ্ডলের মারধরের শিকার হন সাইমুম ইসলাম। পরে এ ঘটনার বিচার চেয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসরে কাছে লিখিত অভিযোগ করেন তিনি।

প্রত্যেক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল ১০টার দিকে সাইমুম ইসলাম শহীদ রফিক জব্বার হলের সামনের খাবার দোকানে নাস্তা করতে যান। এ সময় পাশের সিটে বসা ছিলেন অভিষেক মণ্ডল। নাস্তারত অবস্থায় সাইমুমের মুঠোফোনে একটি কল আসে। সে কলটি রিসিভ করে কথা বলতে থাকলে অভিষেক মণ্ডল ধমক দিয়ে তাকে আস্তে কথা বলতে বলেন এবং সেখান থেকে চলে যেতে বলেন। পরে সাইমুম স্থান ত্যাগে অস্বীকৃতি জানালে তাকে কলার ধরে দোকানের বাহিরে বের করে লাকড়ি দিয়ে মারধর করেন অভিযুক্ত অভিষেক মণ্ডল।

মারধরের বিষয়ে ভুক্তভোগী সাইমুম ইসলাম জানান, আমি সকালের নাস্তা করছিলাম। এ সময় একটি জরুরি ফোন রিসিভ করে কথা বলি। কিন্তু পাশে বসে থাকা অভিষেক মণ্ডল ভাই আমার ওপর চড়াও হন। পরে কলার ধরে দোকানের বাহিরে এনে লাকড়ি দিয়ে মারধর করেন।

অভিযোগের বিষয়ে ছাত্রলীগ নেতা অভিষেক মণ্ডল জানান, আমার বন্ধুকে সঙ্গে নিয়ে দোকানে নাস্তা করতে গিয়েছি। সেখানে অনেক সিট ফাঁকা ছিল, কিন্তু সাইমুম গা ঘেঁষে আমাদের পাশে বসে। এ সময় তার ফোনে কল আসলে সে উচ্চ স্বরে কথা বলতে থাকে। পরে আমি তাকে একটু ধমক দিয়ে কথা বলি। তারপর সে আমার সঙ্গে বেয়াদবি করলে একটু হাতাহাতি হয়। মারামারির কোনো ঘটনা ঘটেনি। মারধরের অভিযোগ মিথ্যা।

এ দিকেই অভিযুক্ত ছাত্রলীগে নেতা অভিষেক মণ্ডলকে হল ছাড়া না করলে আলোচনায় বসবে না বলে ঘোষণা দেয় আন্দোলনকারীরা। তাদের দাবির মুখে এ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আরও পড়ুন : জাবি ছাত্রলীগ নেতার বিরুদ্ধে আন্দোলনকারীকে মারধরের অভিযোগ

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড