• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবি রোটার‌্যাক্ট ক্লাবের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  ক্যাম্পাস ডেস্ক

০৮ সেপ্টেম্বর ২০১৯, ১২:৪৯
ইবি
আনন্দ র‌্যালি (ছবি : সংগৃহীত)

‘সেবার মাধ্যমে বন্ধুত্ব’ প্রতিপাদ্যকে ধারণ করে বর্ণাঢ্য আয়োজনে উৎসবমুখর পরিবেশে ইসলাম বিশ্ববিদ্যালয় (ইবি) রোটার‌্যাক্ট ক্লাবের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) এ উপলক্ষে আনন্দ র‌্যালি, আলোচনাসভা ও কেক কাটাসহ নানা কর্মসূচির আয়োজন করা হয়।

ওইদিন বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সামনে থেকে এক আনন্দ র‌্যালি বের করে সংগঠনটি। এ সময় উপস্থিত ছিলেন- ইবি উপাচার্য অধ্যাপক হারুন-উর-রশিদ আসকারী, উপ-উপাচার্য অধ্যাপক শাহিনুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক সেলিম তোহা। র‌্যালিটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে এসে শেষ হয়।

এছাড়া র‌্যালিতে উপস্থিত ছিলেন- ক্লাবের মডারেটর ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. আব্দুল গফুর গাজী, সহসভাপতি আশিকুর রহমান বনি, মেহেদী হাসান নিলয়, আব্দুর রউফ ও সাধারণ সম্পাদক রায়হান বাদশা রিপনসহ অন্য সদস্যরা।

পরে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে টিএসসিসির শিক্ষক লাউঞ্জে কেক কাটা ও আলোচনাসভার আয়োজন করা হয়।

প্রসঙ্গত, ১৯৯২ সালের ৫ সেপ্টেম্বর আবু হেনা মোস্তফা কামালের হাত ধরে ইসলামী বিশ্ববিদ্যালয়ে যাত্রা শুরু করে রোটার‌্যাক্ট ক্লাব। এটি স্বেচ্ছাসেবীমূলক আন্তর্জাতিক সংগঠন রোটারী ইন্টারন্যাশনালের যুব শাখা। গেল ৫ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় ৭ সেপ্টেম্বর (শনিবার) সংগঠনটির ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড