• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা কলেজ রোভার স্কাউটের পুনর্মিলনীর রেজিস্ট্রেশন শুরু

  ঢাকা কলেজ প্রতিনিধি

০৬ সেপ্টেম্বর ২০১৯, ১০:১৮
রেজিস্ট্রেশন
ছবি : দৈনিক অধিকার

ইতিহাস ঐতিহ্যের বিদ্যাপীঠ ঢাকা কলেজের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ঢাকা কলেজ রোভার স্কাউট গ্রুপের ২য় মেগা রিইউনিয়নের রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাত ৮টায় ঢাকা কলেজের টিচার্স লাউঞ্জে জমকালো আয়োজনের মধ্য দিয়ে পুনর্মিলনীর রেজিস্ট্রেশন কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে কবি নজরুল সরকারি কলেজের অধ্যক্ষ, ঢাকা কলেজ রোভার স্কাউট গ্রুপের প্রাক্তন সম্পাদক এবং ২য় পুনর্মিলনীর আহ্বায়ক অধ্যাপক আই কে সেলিম উল্লাহ খোন্দকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা কলেজের অধ্যক্ষ এবং ঢাকা কলেজ রোভার স্কাউট গ্রুপের সভাপতি অধ্যাপক নেহাল আহমেদ।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন ঢাকা কলেজ রোভার স্কাউট গ্রুপের সম্পাদক অধ্যাপক শামিম আরা বেগম। তিনি বলেন, স্বাধীনতার পর ১৯৭২ সালে ঢাকা কলেজ রোভার স্কাউট গ্রুপের দল পুনর্গঠনের মধ্য দিয়ে রোভারিংয়ের কার্যক্রম আবার চাঙ্গা হয়। এর পর থেকে আজ অবধি দীর্ঘ পথচলায় শত চড়াই উৎরাই পেরিয়ে আজকের এই সাফল্য মণ্ডিত অবস্থায় ঢাকা কলেজ রোভার স্কাউট গ্রুপ। এই দীর্ঘ পথচলায় শত শত মানুষ আমাদের পথচলায় অনুপ্রেরণা জুগিয়েছে। তাদের সবাইকে একসঙ্গে করার ক্ষুদ্র প্রয়াসেই আমাদের এই পুনর্মিলনীর আয়োজন। আশা করি আমাদের এই আয়োজন সফল হবে।’

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক নেহাল আহমেদ রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করেন এবং অনুষ্ঠানের সার্বিক সফলতা কামনা করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- ঢাকা কলেজের উপাধ্যক্ষ এবং ঢাকা কলেজ রোভার স্কাউট গ্রুপের সহসভাপতি অধ্যাপক এটিএম মইনুল হোসেন, ঢাকা কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক ড. মো. আব্দুল কুদ্দুস সিকদার, বাংলাদেশ স্কাউটসের জাতীয় কমিশনার (আন্তর্জাতিক) মো. রফিকুল ইসলাম খান, বাংলাদেশ স্কাউটসের ডেপুটি ন্যাশনাল কমিশনার (র্আন্তর্জাতিক) ফাহমিদা আমিন, বাংলাদেশ স্কাউটসের ডেপুটি ন্যাশনাল কমিশনার (গবেষণা ও মূল্যায়ন) মাহমুদুর রহমান, ঢাকা জেলা রোভারের কমিশনার এনামুল হক খান, ঢাকা কলেজ রোভার স্কাউট গ্রুপের গ্রুপ রোভার স্কাউট লিডার মোহাম্মদ আনোয়ার মাহমুদ, কোষাধ্যক্ষ মোসাম্মৎ আয়েশা আক্তার, রোভার স্কাউট লিডার মো. মামুনুর রশীদ, মো. ফারুক আহমেদ সহ প্রমুখ।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড