• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

মন্ত্রীকে স্বাগত জানাতে গিয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

  ক্যাম্পাস ডেস্ক

০৩ সেপ্টেম্বর ২০১৯, ২১:৩০
সাজ্জাদ হোসেন
নিহত শিক্ষার্থী সাজ্জাদ হোসেন (ছবি : সম্পাদিত)

মোটরসাইকেল বহর নিয়ে মন্ত্রীকে স্বাগত জানাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) এই দুর্ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থীর নাম সাজ্জাদ হোসেন সুফল (২২)। সে বিশ্ববিদ্যালয়ের মানবসম্পদ ও ব্যবস্থাপনা বিভাগের সম্মান চতুর্থ বর্ষের (২০১৪-২০১৫ শিক্ষাবর্ষ) শিক্ষার্থী ছিলেন।

জানা যায়, মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু-নীল দলের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে মোটরসাইকেল বহর নিয়ে স্বাগত জানাতে যান সাজ্জাদ। বেলা ২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল নওধার জিরু পয়েন্টে আসলে মোটরসাইকেল থেকে পড়ে মাথায় আঘাত পান সাজ্জাদ সুফল। তাকে উদ্ধার করে প্রথমে ত্রিশাল মেডিকেলে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। 

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে নেওয়ার কিছুক্ষণ পর তার মুত্যু হয়। সুফলের অকাল মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক মো. জালাল উদ্দিন বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ হতে গভীর শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সাজ্জাদ সুফল ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল মতিনের একমাত্র ছেলে। সুফল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সহসম্পাদক ও উপজেলা ছাত্রলীগের বিভাগীয় উপ-সম্পাদক। 

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৯ আগস্ট) ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জারমিন আক্তার জুঁইয়ের গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সপ্তাহ না পেরোতেই সুফলের মর্মান্তিক মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ে নেমে এসেছে শোকের ছায়া।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড