• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডুয়েটে প্রথম বর্ষের ভর্তির আবেদন শুরু

  ডুয়েট প্রতিনিধি

২৯ আগস্ট ২০১৯, ০০:১১
ডুয়েট
ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ছবি : দৈনিক অধিকার)

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট), বি.এসসি ইঞ্জিনিয়ারিং ও বি.আর্ক প্রোগ্রামের প্রথম বর্ষে ভর্তির জন্য অনলাইনের মাধ্যমে ভর্তির আবেদন শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকাল ১০টা থেকে এই আবেদন কার্যক্রম শুরু হবে। আগামী ৩১ অক্টোবর (বৃহস্পতিবার) বিকেল ৪টা পর্যন্ত এই আবেদন কার্যক্রম চলবে। বিভিন্ন অনুষদের বিভিন্ন বিভাগে ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষের ভর্তির জন্য উপযুক্ত প্রার্থীরা ডিবিবিএল (ডাচ বাংলা ব্যাংক লিমিটেড) মোবাইল ব্যাংকিং এবং অনলাইনে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে আবেদন করতে পারবে।

উল্লেখ্য, ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষে মোট ৬৩০ জন শিক্ষার্থী ভর্তি পারবে। এর মধ্যে সিভিল ইঞ্জিনিয়ারিং এ ১২০, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিংয়ে ১২০, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ১২০, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে ১২০, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ে ৬০, আর্কিটেকচারে ৩০, ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিংয়ে ৩০ এবং ফুড ইঞ্জিনিয়ারিংয়ে ৩০ টি খালি আসনে শিক্ষার্থী ভর্তি করা হবে।

বি.এসসি ইঞ্জিনিয়ারিং ও বি. আর্ক প্রোগ্রামে ভর্তি জন্য প্রার্থীর সাধারণ যোগ্যতা, আবেদন প্রক্রিয়ার নিয়মাবলী সংক্রান্ত যাবতীয় নির্দেশনা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ও নোটিশ বোর্ড থেকে জানা যাবে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড