• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বশেফমুবিপ্রবিতে আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

  বশেফমুবিপ্রবি প্রতিনিধি

০৩ আগস্ট ২০১৯, ২১:২৩
ক্রিকেট টুর্নামেন্ট
ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন (ছবি : সংগৃহীত)

জামালপুরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) শিক্ষকদের তত্ত্বাবধানে প্রথম ব্যাচের আয়োজনে আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্ট-২০১৯ শুরু হয়েছে।

শনিবার (৩ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের জামালপুর শহরস্থ অস্থায়ী ক্যাম্পাস বঙ্গবন্ধু আইডিয়াল স্কুল মাঠে অনুষ্ঠিত খেলার উদ্বোধন করেন ব্যবস্থাপনা বিভাগের সিনিয়র শিক্ষক এস. এম. ইউসুফ আলী।

এ সময় এস. এম. ইউসুফ আলী বলেন, ‘বশেফমুবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ স্যার গুনগত মানের উচ্চ শিক্ষা দানের পাশাপাশি শিক্ষার্থীদের মানসিক এবং শারীরিক বিকাশের জন্য বিভিন্ন কো-কারিকুলাম অ্যাক্টিভিটিসে উৎসাহ প্রদান ও সুযোগ সুবিধা ব্যবস্থা করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।’

এ সময় তিনি বশেফমুবিপ্রবির দুই শিক্ষক মো. জাহিদ হাসান (ব্যবস্থাপনা), মো. জাহিদুল আলম (গণিত) সহ ক্রীড়া কমিটির সকলকে, শিক্ষার্থীদের যারা প্রাণবন্ত ভাবে এই টুর্নামেন্টে অংশগ্রহণ এবং সহযোগিতা করেছেন তাদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রথম রাউন্ডের খেলায় ব্যবস্থাপনা বিভাগ সমাজকর্ম বিভাগকে হারিয়ে জয় লাভ করেছে। এবার আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টে বশেফমুবিপ্রবির ৪টি বিভাগ অংশগ্রহণ করছে। চার দিনব্যাপী এই টুর্নামেন্টে মোট ১৩টি খেলা অনুষ্ঠিত হবে। আগামী বুধবার (৭ আগস্ট) ফাইনাল খেলায় এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বশেফমুবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ উপস্থিত থাকবেন।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড