• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘বন্ধুমঞ্চ’ বিজিসিটিইউবি শাখার প্রস্তুতি ও আলোচনা সভা

  বিজিসিটিইউবি প্রতিনিধি

২৪ জুলাই ২০১৯, ১৯:২৮
বিজিসিটিইউবি
বন্ধুমঞ্চ বিজিসিটিইউবি শাখার প্রস্তুতি ও আলোচনা সভা (ছবি :দৈনিক অধিকার)

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ (বিজিসিটিইউবি) শাখার প্রথম কমিটির প্রস্তুতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভাটি বুধবার (২৪ জুলাই) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের ক্যান্টিনে অনুষ্ঠিত হয়।

সভায় সংগঠনের সভাপতি মুহাম্মদ জহিরুল হকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন জিসান, যুগ্মসাধারণ সম্পাদক রাহুল দাস, আইন সম্পাদক সবুজ বড়ুয়া, পাঠচক্র সম্পাদক মো.শহীদুল ইসলাম, অর্থসম্পাদক তোফাজ্জল হোসেন এনাম, ক্রিড়া সম্পাদক ইমতিয়াজ হোসেন, সাহিত্য সম্পাদক আল শাহরিয়ার ইমন, নারী বিষয়ক সম্পাদক নুসরাত সুলতানা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রেহনুমা হাসান কণা এবং সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সানজিদা কবির নিশাত।

ছবি

বন্ধুমঞ্চের প্রস্তুতি ও আলোচনা সভা (ছবি : দৈনিক অধিকার)

আলোচনা সভায় সংগঠনের নতুন সদস্য নিবন্ধন, তহবিল সংগ্রহ ও কর্মসূচি নির্ধারণ সম্পর্কে বিস্তারিত আলোচনা হয়। সংগঠনের সদস্যরা বৃক্ষরোপণ ও পাশ্ববর্তী এলাকার বন্যাদুর্গত মানুষকে সহযোগিতা করাসহ বিভিন্ন সমাজিক উন্নয়নমূলক কর্মসূচি গ্রহণে মতামত দেন।

বন্ধুমঞ্চের সভাপতি মুহাম্মদ জহিরুল হক বলেন, আমরা সকলে সমাজের কাছে দায়বদ্ধ, সমাজের প্রতি আমাদের কিছু দায়িত্ব থাকে। আমাদের একার পক্ষে অনেক সময় সেই দায়িত্ব পালন সম্ভব হয় না। তাই ঐক্যবদ্ধ হয়ে নিজ নিজ অবস্থান থেকে সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে অংশগ্রহণ করা প্রয়োজন। ইনশাআল্লাহ্ আমরা বন্ধুমঞ্চের সকল বন্ধুরা একসঙ্গে সমাজের জন্য স্বেচ্ছায় উন্নমূলক কাজ করব।

ছবি

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ বিজিসিটিইউবি শাখার সদস্যরা (ছবি : দৈনিক অধিকার)

প্রসঙ্গত, গেল ২৬ জুন দৈনিক অধিকারের সম্পাদক তাজবীর হোসাইন সজীব এক বছর মেয়াদী বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের ১৮ সদস্যের ‘বন্ধুমঞ্চ’ কমিটির অনুমোদন দেন। ‘বন্ধুমঞ্চ’ একটি অরাজনৈতিক, অলাভজনক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। নেতৃত্ব চর্চায় সৃজনশীল ও মননশীল এই সংগঠনটি তারুণ্যের নতুন একটি প্ল্যাটফর্ম। সামাজিক দায়বদ্ধতা থেকে ঐক্যবদ্ধ হওয়া এই সংগঠনের সদস্যরা আলোকিত মানুষ হিসেবে নিজেকে গড়ে তোলার প্রত্যাশায় কাজ করে যাবে।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড