• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষার্থীদের সমস্যা নিয়ে প্রশাসনের সঙ্গে ইবি ছাত্রলীগের মতবিনিময়

  ইবি প্রতিনিধি

২১ জুলাই ২০১৯, ২০:২১
মতবিনিময়
ইসলামি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের সঙ্গে ইবি ছাত্রলীগের মতবিনিময় (ছবি : সংগৃহীত)

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাধারণ শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যা নিয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে মতবিনিময় সভা করেছে বাংলাদেশ ছাত্রলীগ, ইবি শাখার সভাপতি এস এম রবিউল ইসলাম পলাশ ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব।

রবিবার (২১ জুলাই) সকাল ১০ টায় শুরু হয়ে দীর্ঘ ৩ ঘণ্টাব্যাপী এই মতবিনিময় সভায় সাধারণ শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যা ও ভোগান্তির কথা তুলে ধরেন এবং সেসব সমস্যা দ্রুত সমাধানের ব্যাপারে দাবি জানান ইবি শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

মতবিনিময় সভা শেষে ইবি শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ জানান, ‘তাদের দাবিগুলোর মধ্যে রয়েছে- ক্যাম্পাসকে যেকোনো মূল্যে বহিরাগতদের উৎপাত থেকে মুক্ত করা, ভর্তি ফিসহ অন্যান্য সকল ফি কমানো, পরিবহন খরচ ও ভোগান্তি কমাতে কুষ্টিয়া-ইসলামী বিশ্ববিদ্যালয়-ঝিনাইদহ রুটে শাটল ট্রেন চালু করা, দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করে দুর্নীতি বাজদের শাস্তি প্রদান, মেয়েদের হলের অভ্যন্তরীণ গেট রাত ১২টা পর্যন্ত খোলা রাখা, ক্যাম্পাসকে সম্পূর্ণরুপে মাদকমুক্ত করা, হল ডাইনিংয়ে ও ক্যাফেটেরিয়ার খাবারের মানোন্নয়ন, ইন্টারনেটের গতি বাড়ানো, কেন্দ্রীয় চিকিৎসালয়ে চিকিৎসার মানোন্নয়ন, বিদ্যুৎ বিভ্রাট কমাতে বিকল্প ব্যবস্থা গ্রহণ, হলগুলোতে সুপেয় পানির ব্যবস্থা করা, অ্যাকাডেমিক ভবনগুলোর শৌচাগারগুলো পরিষ্কার পরিচ্ছন্ন রাখা এবং ক্যাম্পাসকে শতভাগ আবাসিক করণের প্রকল্প দ্রুত বাস্তবায়ন করা।’

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- উপাচার্য অধ্যাপক ড. মো. হারুন-উর-রশিদ আসকারী, উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. সেলিম তোহা, ভারপ্রাপ্ত প্রক্টর ড. আনিছুর রহমান, ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী আলিমুজ্জামান খান টুটুলসহ বিভিন্ন হলের প্রভোস্টবৃন্দ।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড