• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নতুন নেতৃত্বে ঢাকা কলেজ সাংবাদিক সমিতি

  ঢাকা কলেজ প্রতিনিধি

১৩ জুলাই ২০১৯, ১৭:২২
সভাপতি ও সাধারণ সম্পাদক
অধ্যক্ষের সঙ্গে নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : দৈনিক অধিকার)

কার্যনির্বাহী পরিষদের নির্বাচনের মধ্য দিয়ে ঢাকা কলেজ সাংবাদিক সমিতির (ঢাকসাস) নতুন নেতৃত্ব নির্বাচিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক সংবাদ এর স্টাফ রিপোর্টার ও দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ ঢাকা কলেজ শাখার সভাপতি মাহমুদুল হাসান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের সিটি রিপোর্টার বিল্লাল হোসেন সাগর।

শনিবার (১৩ জুলাই) দুপুর ২টায় নবনির্বাচিতদের নাম ঘোষণা করেন ঢাকা কলেজের অধ্যক্ষ এবং সাংবাদিক সমিতির উপদেষ্টা অধ্যাপক নেহাল আহমেদ।

কার্যনির্বাহী পরিষদের নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি পদে আবদুর রহিম (আমার সংবাদ), যুগ্ম সাধারণ সম্পাদক পদে এ জেড ভূইয়া আনাস (আমাদের অর্থনীতি), সাংগঠনিক সম্পাদক পদে নাজমুস সাকিব (প্রথম আলো), দপ্তর সম্পাদক পদে মো. সাদিকুর রহমান (শীর্ষ নিউজ), অর্থ সম্পাদক পদে আব্দুল হাকিম (আমাদের নতুন সময়), প্রচার সম্পাদক পদে সাইদুর রহমান তানভীর (বিডি২৪রিপোর্ট), কার্যনির্বাহী সদস্য পদে তানভীর আহমেদ (আমার বার্তা) এবং শাহাদাত সাদমান (আমাদের অর্থনীতি)।

এর আগে সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত ঢাকা কলেজের আইসিটি ভবনের দ্বিতীয় তলায় বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলে। এতে ৭টি পদের মধ্যে সভাপতি ও কার্যনির্বাহী সদস্য পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটগ্রহণ শেষে নির্বাচন পর্যবেক্ষক ঢাকসাসের সাবেক সভাপতি তবিবুর রহমান এবং সেক্রেটারি হাসিব বিল্লাহের উপস্থিতিতে ভোট গণনা করেন নির্বাচন কমিশনার এবং ঢাকা কলেজ শিক্ষক পরিষদের যুগ্ন সাধারণ সম্পাদক আনোয়ার মাহমুদ।

উল্লেখ্য, নির্বাচিত কমিটি ১ আগষ্ট থেকে আগামী এক বছরের জন্য ঢাকা কলেজ সাংবাদিক সমিতির দায়িত্ব পালন করবেন।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড