• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়েটের পুরকৌশল বিভাগের ৪৫তম ব্যাচের ফেয়ারওয়েল 

  চুয়েট প্রতিনিধি

১১ জুলাই ২০১৯, ১৭:৫০
চুয়েট
বিদায়ী ব্যাচের শিক্ষার্থীদের হাতে সম্মাননা স্মারক তুলে দিচ্ছেন চুয়েট উপাচার্য (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) পুরকৌশল বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে ফেয়ারওয়েল অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই) পুরকৌশল বিভাগের সেমিনার কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পুরকৌশল বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. মইনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

এছাড়া বিশেষ অতিথি ছিলেন পুরকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আব্দুর রহমান ভূঁইয়া। ৪৫তম ব্যাচের কোর্স কো-অর্ডিনেটর এবং পুরকৌশল বিভাগের সহকারী অধ্যাপক সঞ্জয় দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মাহমুদ ওমর ইমাম ও অধ্যাপক ড. মো. রবিউল আলম এবং রয়েল সিমেন্ট লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক দাউদ করিম। শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন- দীপ্ত সরকার, রাফসান জানি রিসান ও সায়মা জাহিন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, সিভিল ইঞ্জিনিয়ারদের ভূমিকা সারাবিশ্বে সমাদৃত। কর্মক্ষেত্রে এখন থেকে তোমরা চুয়েটের প্রতিনিধিত্ব করবে। তাই তোমাদেরকে কাজের প্রতি আন্তরিক হতে হবে। কাজের মাধ্যমে উৎকর্ষ সাধন করেই চুয়েটের সুনাম অক্ষুণ্ন রাখতে হবে।

পরে বিদায়ী ব্যাচের শিক্ষার্থীদের হাতে উপাচার্য সম্মাননা স্মারক তুলে দেন।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড