• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বশেমুরবিপ্রবির নোটিশ প্রত্যাহারের দাবি ‘ছাত্র অধিকার’ আহ্বায়কের

  ক্যাম্পাস ডেস্ক

০৩ জুন ২০১৯, ১৩:২৫
বশেমুরবিপ্রবি
ছাত্র অধিকারের আহ্বায়ক হাসান আল মামুন (ছবি : সংগৃহীত)

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ১৪ শিক্ষার্থীকে আন্দোলনে সংশ্লিষ্ট থাকার যে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে তা প্রত্যাহার চেয়েছেন ছাত্র অধিকারের আহ্বায়ক হাসান আল মামুন।

শনিবার (১ জুন) দুপুর ১টার দিকে তিনি এ দাবি জানান। এ সময় তিনি ওই শিক্ষার্থীদের বিরুদ্ধে যদি শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ হয় তাহলে আন্দোলনে যাবেন বলে হুঁশিয়ারি দেন।

ছাত্র অধিকারের আহ্বায়ক জানান, বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ সবসময় শিক্ষার্থীদের ন্যায্য অধিকার নিয়ে কথা বলে। ধানের ন্যায্য মূল্যের দাবিতে মানববন্ধন এবং প্রতিবাদ স্বরুপ কিছু প্ল্যাকার্ড ব্যবহার করায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (গোপালগঞ্জ) প্রশাসন ১৪ জন শিক্ষার্থীকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে। অনতিবিলম্বে এই নোটিশ প্রত্যাহার না করলে আমরা, কিন্তু বসে থাকব না। আমরা কঠোর আন্দোলনে যাব।

প্রসঙ্গত, গেল ১৬ মে ধানের ন্যায্য মূল্যের দাবিতে মানববন্ধন করেছিল বশেমুরবিপ্রবির শিক্ষার্থীরা। এর আগে ১৪ এবং ১৫ মে একই দাবিতে বরিশাল এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাও মানববন্ধন করে।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড