• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনা বিশ্ববিদ্যালয়ে সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

  খুবি প্রতিনিধি

২৪ মে ২০১৯, ০০:২০
খুবিতে ঈদ বস্ত্র বিতরণ
ঈদ বস্ত্র বিতরণ (ছবি : সংগৃহীত)

পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষ খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) আবাসিক হলের ডাইনিং ও ক্যান্টিনের কর্মচারী, ক্যাম্পাসের ভ্যান-রিকশা চালক এবং অসহায়-দরিদ্র প্রায় ১৫০ জনের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মে) দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয়ের সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন রোটার‍্যাক্ট ক্লাব অব খুলনা ইউনিভার্সিটির পক্ষ থেকে খুবি ক্যাফেটেরিয়ায় এ ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

এ সময় বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান স্কুলের ডিন অধ্যাপক তাছলিমা খাতুন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. আনিসুর রহমান, ছাত্র বিষয়ক পরিচালক অধ্যাপক মো. শরীফ হাসান লিমন দরিদ্র ও দুস্থদের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ করেন।

রোটার‍্যাক্ট ক্লাব অব খুলনা ইউনিভার্সিটির সভাপতি তৌসিফ ইয়াসির বলেন, ‘সারা বছর যাদের অক্লান্ত পরিশ্রমে আমরা ভালো থাকি, তাদের মুখে হাসি ফোটাতে পেরে আমরা সত্যি আনন্দিত। তিনি সহযোগিতা কারী সকলকে ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।’

নতুন জামা পেয়ে উৎফুল্ল কিশোর আকাশ তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, ‘ঈদে আব্বা নিজের জামা না কিনে আমাদের কিনে দেন। এবার হয়তো আব্বা জামা কিনতে পারবে।’

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড