• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবির হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ইফতার মাহফিল

  ইবি প্রতিনিধি

২১ মে ২০১৯, ১১:০৭
ইবি
ইফতার মাহফিল (ছবি : দৈনিক অধিকার) 

স্নাতকোত্তর ও স্নাতকের সকল বর্ষের শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। সোমবার (২০ মে) বিকালে কুষ্টিয়া শহরের বিলাসবহুল চাইনিজ রেস্টুরেন্ট চিলিস ফুড পার্কে অনুষ্ঠিত হয় এই ইফতার মাহফিল।

এ দিন বিকাল ৬টায় বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাইদুজ্জামান ফাহিমের কুরআন তিলাওয়াত দিয়ে ইফতার ও দোয়া মাহফিল শুরু হয়।

ইফতার মাহফিলের সভাপতিত্বে ছিলেন, হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. আব্দুস সাহিদ মিয়া। অনুষ্ঠানে হিউম্যান রিসোর্স অ্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি অধ্যাপক ড. কাজী আখতার হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন- বিভাগের সিনিয়র অধ্যাপক ড. মিজানুর রহমান, অধ্যাপক ড. সেলিনা নাসরিন, অধ্যাপক ড. রুহুল আমীন, অধ্যাপক ড. আব্দুস সবুর, প্রভাষক নাজমুল হুদা, জাফর আলী, কামাল উদ্দিন, কামাল হোসেন, ইসরাত জাহান, শারমিন সুলাতানা ও শাহবুব আলম।

এছাড়াও শাহজালাল ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজার ওলিয়ার রহমান ও এক্সিম ব্যাংকের সিনিয়র অফিসার সৈয়দ এহতেশাম হাবিব আবিরসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের প্রাক্তন শিক্ষার্থীরা এই ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন।

ইফতারের পূর্বে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনা পর্বে বক্তব্য রাখেন বিভাগের শিক্ষকরা। পরে হিসাববিজ্ঞান বিভাগের সিনিয়র অধ্যাপক ড. মিজানুর রহমান বিভাগের সদস্য, দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া-মোনাজাত পরিচালনা করেন।

অনুষ্ঠানটি আয়োজনে- আব্দুস সালাম, সুরুজ আলী, রাসেল আহাম্মেদ, ইখতিয়ার আহাম্মেদ, সিয়াম মির্জা সার্বিক সহযোগিতায় ছিলেন।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড