• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাভাবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের নতুন কমিটির শপথগ্রহণ

  মাভাবিপ্রবি প্রতিনিধি

২০ মে ২০১৯, ১০:১২
মাভাবিপ্রবি
নতুন কমিটির শপথ গ্রহণকালে (ছবি : সংগৃহীত)

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) অফিসার্স অ্যাসোসিয়েশনের দ্বিবার্ষিক ২০১৯-২০ নির্বাচনের কার্যকরী পরিষদের শপথগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৯ মে) বিকাল সাড়ে ৫টায় বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়া ভবনে এ শপথগ্রহণ করা হয়।

নব-নির্বাচিত ১৭ সদস্য বিশিষ্ট কমিটির সকল সদস্যকে শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার মো. মাকসুদুর রহমান। শপথগ্রহণ শেষে অফিসার্স অ্যাসোসিয়েশনের আয়োজনে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে শপথগ্রহণ করেন- সভাপতি মোহাম্মদ মফিজুল ইসলাম (মজনু), সহসভাপতি মুহাম্মদ ইপিয়ার হোসেন ও ড. মোহাম্মদ হারুন-অর-রশিদ, সাধারণ সম্পাদক সাদৎ-আল-হারুন, সহসাধারণ সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম (মির্জা), অর্থ সম্পাদক মোহাম্মদ আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. রেজাউল করিম, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ জামিল খান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ আরিফুর রহমান, দপ্তর সম্পাদক এম.এ আজাদ সোবহানী আল ভাসানী এবং মহিলা বিষয়ক সম্পাদক সোনিয়া পারভীন এবং সদস্য মো. ফারুক হোসেন, মো. সামছুল আলম (শিবলী), মোহাম্মদ আব্দুর রফিক, মোহাম্মদ নজরুল ইসলাম (মুক্তা) ও মুহাম্মদ নাজমুল ইসলাম।

শপথগ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আলাউদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন- মাভাবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ শাহীন উদ্দিন, সাধারণ সম্পাদক ড. পিনাকী দে, রেজিস্ট্রার ড. মোহা. তৌহিদুল ইসলাম, পরীক্ষা নিয়ন্ত্রক ড. মো. মোস্তাফিজুর রহমান, নির্বাচন কমিশনার মো. গোলাম মওলা ও মোহাম্মদ মনিরুজ্জামান মনিরসহ অ্যাসোসিয়েশনের সকল কর্মকর্তা।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড