• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গমাতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত

  বশেফমুবিপ্রবি প্রতিনিধি

১৭ মে ২০১৯, ১০:৪৮
সিন্ডিকেট সভা
বশেফমুবিপ্রবিতে অনুষ্ঠিত প্রথম সিন্ডিকেট সভা (ছবি : সংগৃহীত)

জামালপুরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) প্রথম সিন্ডিকেট সভা ঢাকাস্থ লিয়াজোঁ অফিসে অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মে) বিকাল ৩টায় সভার শুরুতে সিন্ডিকেটের সম্মানীত সদস্যবৃন্দ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের স্মরণে শোক প্রস্তাব করেন। এরপর বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেটের প্রথম সভায় কমিটির চেয়ারম্যান ও বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ সিন্ডিকেটের সকল সদস্যবৃন্দকে রমজানুল মোবারকবাদ জানিয়ে সভার আনুষ্ঠানিকতা শুরু করেন।

উক্ত সভায় সিন্ডিকেটের সদস্য হিসেবে উপস্থিত ছিলেন- সংসদ সদস্য (জামালপুর-৩) জনাব মির্জা আজম এমপি, ইউজিসি সদস্য অধ্যাপক ড. এম শাহ নওয়াজ আলী, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. রোস্তম আলী, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (নিরিক্ষা ও আইন) জনাব মো. মাহবুব-উল-ইসলাম, সৈয়দ আলী রেজা (যুগ্ম সচিব, শিক্ষা মন্ত্রণালয়), সিরাজুন নূর চৌধুরী (যুগ্ম সচিব, অর্থ মন্ত্রণালয়), জনাব মুহাম্মদ আকবর হুসাইন (অতিরিক্ত সচিব, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়), অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ (উপ উপাচার্য, ঢাকা বিশ্ববিদ্যালয়), জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান খান, ড. এ এইচ এম মাহবুবুর রহমান (বিভাগীয় চেয়ারম্যান), খন্দকার হামিদুর রহমান (রেজিস্ট্রার, বশেফমুবিপ্রবি) ও প্রশাসন বিভাগের সকল কর্মকর্তা।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড