• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চবি সেনবাগ স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল

  চবি প্রতিনিধি

১৪ মে ২০১৯, ০৭:৫৫
চবি
ইফতার মাহফিল (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সেনবাগ শিক্ষার্থীদের সংগঠন সেনবাগ স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের আয়োজনে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। সোমবার (১৩ মে) চট্টগ্রাম নগরীর জিইসির হোটেল জামানে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

শাকিল আব্দুল্লাহ সভাপতিত্বে এবং হাসান আল মাসুদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট সদস্য ও বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রাক্তন চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক ড. মুহাম্মদ সাখাওয়াত হুসাইন।

অনুষ্ঠানে মাহে রমজানের তাৎপর্য সম্পর্কে আলোচনা করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ জসীমউদ্দিন ভূইয়া।

বিশেষ অতিথি হিসেবে আলোচনা করেন- প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের চেয়ারম্যান ইফতেখার মনির, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগের প্রভাষক তৌহিদ-উজ-জামান খান, সরকারি কমার্স কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক মো. আবুল হাসনাত ও রিপন চৌধুরী।

আরও উপস্থিত ছিলেন- বিশিষ্ট ব্যবসায়ী আরবি সী ল্যান্ডের প্রোপ্রাইটর মুহাম্মদ আবুল কালাম আজাদ এবং সেনবাগ স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের প্রাক্তন ও বর্তমান সদস্যরা।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড