• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুবীর নন্দী ও রৌশন আরার প্রয়াণে জাবি উপাচার্যের শোক

  জাবি প্রতিনিধি

০৭ মে ২০১৯, ১৫:০২
জাবি
জাবি উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম (ছবি : সংগৃহীত)

দেশের বরেণ্য কণ্ঠশিল্পী সুবীর নন্দী ও কঙ্গোর কিনসাসায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি রৌশন আরার অকাল প্রয়াণে গভীর শোক প্রকাশ করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম।

মঙ্গলবার (৭ মে) জনসংযোগ অফিস থেকে প্রেরিত এক শোক বার্তায় জাবি উপাচার্য এই শোক প্রকাশ করেন।

শোকবার্তায় উপাচার্য বলেন, একুশে পদকপ্রাপ্ত বরেণ্য কণ্ঠশিল্পী সুবীর নন্দী সঙ্গীত জগতের অন্যন্য ব্যক্তিত্ব।বাংলা আধুনিক গান এবং চলচ্চিত্রের অনেক জনপ্রিয় গানের শিল্পী হিসেবে সুবীর নন্দী এদেশের সঙ্গীতপ্রেমী মানুষের হৃদয়ে শ্রদ্ধা ও ভালোবাসায় স্থান করে নিয়েছিলেন। তার গাওয়া গান চিরদিনই মানুষের মুখে মুখে শোনা যাবে। তার মৃত্যুতে জাতি একজন অসাধারণ কণ্ঠশিল্পী এবং হৃদয়গ্রাহী গায়ককে হারাল। তার প্রয়াণে সঙ্গীত জগতের অপূরণীয় ক্ষতি হলো।

শোক বার্তায় উপাচার্য আরও বলেন, রৌশন আরার মৃত্যু পুলিশ বিভাগের জন্য বড় ক্ষতি, যা সহজে পূরণ হবার নয়। পুলিশের উচ্চ পদস্থ অফিসার হিসেবে দায়িত্ব পালনের মধ্যদিয়ে রৌশন আরা নারীর অগ্রযাত্রায় ইতিহাসের অংশ হয়েছেন। নারীর ক্ষমতায়নেও তিনি স্মরণীয় হয়ে থাকবেন।

উপাচার্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে শিল্পী সুবীর নন্দী ও রৌশন আরার পরিবার ও স্বজনদের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং তার আত্মার শান্তি কামনা করেন।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড