• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

চবি আবৃত্তি মঞ্চের নতুন সভাপতি মাসুম, সম্পাদক বোরহান

  চবি প্রতিনিধি

০৩ মে ২০১৯, ১৯:৩১
চবি আবৃত্তি মঞ্চের নতুন কমিটি
চবি আবৃত্তি মঞ্চের নব-নির্বাচিত সভাপতি ও সম্পাদক (ছবি : সংগৃহীত)

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) কেন্দ্রীয় আবৃত্তি সংগঠন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আবৃত্তি মঞ্চের নবম কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। অধিবেশনে ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মাসুম বিল্লাহ আরিফকে সভাপতি এবং রাজনীতি বিজ্ঞান বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী বোরহান উদ্দিন রব্বানীকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট নতুন কার্য নির্বাহী কমিটি ঘোষিত হয়েছে।

শুক্রবার (৩ মে) দুপুর ২ টায় নগরীর তাসফিয়া গার্ডেনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মঞ্চের বিদায়ী কমিটির সভাপতি রিয়াজুর কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানের সার্বিক কার্যক্রম পরিচালনা করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আবৃত্তি মঞ্চের প্রধান উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের সহকারী অধ্যাপক মাছুম আহমেদ। এর পাশাপাশি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মঞ্চের উপদেষ্টা কণা দাশ। এ সময় আবৃত্তি মঞ্চের বিগত কমিটির প্রতিবেদন পেশ করেন বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক জেবুন নাহার শারমিন।

নতুন কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহসভাপতি আল ইমরান, সহসভাপতি সেঁজুতি বড়ুয়া এবং শাকিলা উম্মে নূর ইফফাত, সহসাধারণ সম্পাদক শাকিল আহমেদ, সাংগঠনিক সম্পাদক দীপ্ত বিশ্বাস, সহসাংগঠনিক সম্পাদক আসমাউল মাওয়া আফরিন, অর্থ সম্পাদক জান্নাতুল সাদিয়া পুষ্প, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরহাদ হাসান, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক সোহান আল মাফি, দপ্তর সম্পাদক ফৌজিয়া মেহনাজ, সহদপ্তর সম্পাদক প্রার্থী ঘোষ।

উল্লেখ্য, ২০০০ সালের ৭ সেপ্টেম্বর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আবৃত্তি মঞ্চ প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকে প্রতি বছর প্রমিত উচ্চারণ, উপস্থাপনা ও আবৃত্তির উপর কর্মশালা পরিচালনা ছাড়াও বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস এবং ক্যাম্পাসের বাহিরেও বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে সংগঠনটি।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড