• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাবিতে ইচ্ছার আহ্বায়ক কমিটি ঘোষণা

  জাবি প্রতিনিধি

২৭ এপ্রিল ২০১৯, ২০:১৪
জাবিতে ইচ্ছের আহ্বায়ক কমিটি
ইচ্ছের আহ্বায়ক ও সদস্য সচিব (ছবি : সম্পাদিত)

ইতিহাস বিভাগের ৪৫তম আবর্তনের শিক্ষার্থী নুরুজ্জামান শুভকে আহ্বায়ক এবং একই বিভাগের ৪৭তম আবর্তনের শিক্ষার্থী মামুনুর রশিদ কে সদস্য সচিব করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) সামাজিক সংগঠন ইন্সপায়ার কেয়ার অ্যান্ড কালটিভেট হিউম্যান এইড (ICCHA) এর আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিতে যুগ্ম আহবায়ক হিসাবে আছেন ৪৫ তম আবর্তনের মতিউর রহমান আপেল, মো. ফেরদাউস হোসেন, সাবরিনা হোসেন পিংকি, ফারহানা মৌ, আবু হাসিব, জান্নাতুল ফেরদাউস, তানিয়া আক্তার আশা, সুলতান মাহমুদ, কুলসুম, তানিয়া রহমান, প্রাণ বল্লভ সরকার, রবিন, সুবর্ণা সিকদার বৃষ্টি এবং সিফাত ফাতেমা দীন, ৪৬তম আবর্তনের রাকিব খান, আশা আক্তার, ফারজানা ইসলাম, যারিন তাসনিম এবং বিধান কুমার, ৪৭তম আবর্তনের রেবেকা আহমেদ রকসি, রেবেকা সুলতানা রিয়া, সামিউল ইসলাম রাকিব, আব্দুল্লাহ সুজন, আরাফাত হোসেন, তামান্না ইসলাম দোলা, জান্নাতুল ইসলাম টনি এবং সাকিব হাসান স্বরণ এবং সদস্য হিসাবে আছেন মেহেদী হাসান তাজ, মো. খালেদ সাইফুল্লাহ্ এবং মো. ওয়াসিম হোসাইন।

কমিটিতে উপদেষ্টা হিসাবে রয়েছেন বাংলা বিভাগের অধ্যাপক ড. তারেক রেজা, ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক সৈয়দ আবু তোয়াব শাকির, এবং ইতিহাস বিভাগের প্রভাষক নাসিমা হামিদ।

নতুন কমিটির আহ্বায়ক নুরুজ্জামান শুভ বলেন, ‘বিশ্ববিদ্যালয়ে সচেতন শিক্ষার্থী হিসাবে সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে সমাজে পিছিয়ে পড়া মানুষদের জন্য কিছু করার লক্ষ্যে শিক্ষা ও সামাজিক ক্ষেত্রে ৮টি লক্ষ্যকে সামনে রেখে আমরা ইন্সপায়ার কেয়ার অ্যান্ড কালটিভেট হিউম্যান এইড (ICCHA) নামক সামাজিক সংগঠন করেছি।’

উল্লেখ্য, ২০১৮ সালের সেপ্টেম্বরে জাবিতে ১৮-১৯ সেশনে ভর্তিচ্ছুক পরীক্ষার্থীদের মোবাইল, ব্যাগ বিনামূল্য রাখার মধ্য দিয়ে ইচ্ছা'র যাত্রা শুরু হয়। এরপর ২০১৮ সালের ২৪ ডিসেম্বর উল্লাপাড়া, সিরাজগঞ্জে শীতবস্ত্র বিতরণ, ২০১৯ সালের ২১ ফেব্রুয়ারিতে তরীর বাচ্চাদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করে এবং ১০ মার্চ 'প্রজন্মের মুক্তিযুদ্ধ ভাবনা' শীর্ষক সেমিনারের আয়োজন করে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড