• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেরোবিতে নীলফামারী জেলা ছাত্র কল্যাণ সমিতির নবীন বরণ

  বেরোবি প্রতিনিধি

২৩ এপ্রিল ২০১৯, ২১:৪৮
নবীন বরণ
নীলফামারী জেলা ছাত্র কল্যাণ সমিতির নবীন বরণ (ছবি : দৈনিক অধিকার)

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) নীলফামারী জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের ২ নম্বর অ্যাকাডেমিক ভবনের ২০১ নম্বর গ্যালারিতে জেলা ছাত্রকল্যাণ সমিতির কার্যকরী কমিটি এ আয়োজন করে।

বিশ্ববিদ্যালয়ের দশম ব্যাচের শিক্ষার্থী ইবনে বায়েজিদ বাবুল ও মুক্তারা মনার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- গণিত বিভাগের সহকারী অধ্যাপক মশিউর রহমান, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক আমজামদ হোসেন, বেগম রোকেয়া কলেজের সহকারী অধ্যাপক আজাহারুল ইসলাম দুলাল, স্ট্যান্ডার্ড ব্যাংকের ম্যানেজার কাজী রায়হানুল হক, ডিবিসি নিউজের রংপুর ব্যুরো চিফ নাজমুল ইসলাম নিসাদ, বাংলা নিউজের রংপুর ব্যুরো চিফ আনজারুল ইসলাম জুয়েল, ৭১ টিভির রংপুর ব্যুরো চিফ শাহ্ বায়েজিদ আহম্মেদ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক রহমতুল্লাহ রহমত। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি শাওন আহম্মেদ শুভ। অনুষ্ঠানের শুরুতেই নবীনদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

এ সময় বক্তারা নবীনদের উদ্দেশে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন। ভবিষ্যতে নীলফামারী জেলাকে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড় করানোর জন্য সবাইকে উচ্চ শিক্ষা গ্রহণ করার জন্যও বলেন তারা।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড