• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতা

রাবি ও পবিপ্রবির মধ্যকার খেলা ড্র

  রাবি প্রতিনিধি

২০ এপ্রিল ২০১৯, ১৭:২৬
রাবিতে ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন
আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন (ছবি : সংগৃহীত)

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শুরু হয়েছে ‘বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতা’।

শনিবার (২০ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় স্বাগতিক রাজশাহী বিশ্ববিদ্যালয় ও পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি)। ম্যাচের নির্ধারিত সময়ে কোনো গোল না হওয়ায় ম্যাচটি অমীমাংসিত ড্র হয়।

এর আগে এদিন সকালে বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে বেলুন-ফেস্টুন ও পায়রা উড়িয়ে ৮ দিনব্যাপী প্রতিযোগিতার উদ্বোধন করে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান।

এ সময় আরও উপস্থিত ছিলেন- উপাচার্যদ্বয় অধ্যাপক আনন্দ কুমার সাহা ও অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া, কোষাধ্যক্ষ অধ্যাপক একেএম মোস্তাফিজুর রহমান আল আরিফ, ছাত্র উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু, শরীরচর্চা শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক আছাদুজ্জামান প্রমুখ।

প্রতিযোগিতায় রাজশাহী বিশ্ববিদ্যালয়সহ বাংলাদেশের ১৫টি বিশ্ববিদ্যালয় অংশ নিয়েছে। অন্যান্য অংশগ্রহণকারী বিশ্ববিদ্যালয়গুলো হলো- যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং বরিশাল বিশ্ববিদ্যালয়।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড