• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চবিতে সাবেক ছাত্রলীগ নেতার স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল

  চবি প্রতিনিধি

১৬ এপ্রিল ২০১৯, ১৯:৫৩
শহীদ আসাদের মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া
চবিতে প্রয়াত ছাত্রলীগ নেতার স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল (ছবি : সংগৃহীত)

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সাবেক ছাত্রলীগ নেতা শহীদ আসাদুজ্জামান আসাদের নবম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। শহীদ আসাদুজ্জামান আসাদ বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের শিক্ষার্থী ছিলেন।

মঙ্গলবার (১৬ এপ্রিল) যোহরের নামাজের পর বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট সংলগ্ন স্টেশন মসজিদে এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি রেজাউল হক রুবেল, নুরুজ্জামান, আল আমিন রিমন, নাসির উদ্দিন সুমন, এনামুল হক আরাফাত, সাবেক তথ্য গবেষণা সম্পাদক শরীফুল ইসলামসহ বিভিন্ন স্তরের ছাত্রলীগ নেতা-কর্মীরা।

আসাদের রাজনৈতিক সহযোদ্ধা ও বিভাগের সহপাঠী জামান নুর বলেন, 'আসাদ বঙ্গবন্ধুর আদর্শের অকুতোভয় সৈনিক ছিল। তার হত্যাকারীদের গ্রেফতার করে দ্রুত বিচার সম্পন্ন করতে হবে। নয়তো বিশ্ববিদ্যালয়ে খুনের রাজনীতি বন্ধ হবে না।'

উল্লেখ্য, ২০১০ সালের ১৫ এপ্রিল আনুমানিক রাত সাড়ে ১০টার দিকে ক্যাম্পাসের পাশের স্টেশনে বসে আড্ডা দিচ্ছিলেন আসাদ। সেই সময় স্থানীয় সন্ত্রাসীদের হামলায় মারা যান তিনি।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড