• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সভাপতি সুজন, সম্পাদক সাদ

শাবিপ্রবি টুরিস্ট ক্লাবের অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন

  শাবিপ্রবি প্রতিনিধি

১৬ এপ্রিল ২০১৯, ১৭:৩৮
শাবিপ্রবি টুরিস্ট ক্লাব অ্যালামনাই অ্যাসোসিয়েশন
টুরিস্ট ক্লাবের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সংগৃহীত)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) একমাত্র ভ্রমণ বিষয়ক সংগঠন ‘টুরিস্ট ক্লাব সাস্টের’ অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠিত হয়েছে। সংগঠনটির ১৪তম কমিটির সভাপতি আবু কাউছার সুজনকে সভাপতি ও ১৫তম কমিটির সভাপতি শেখ মুহাম্মদ সাদকে সাধারণ সম্পাদক করে টুরিস্ট ক্লাব সাস্ট অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন করা হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান টুরিস্ট ক্লাবের বর্তমান সভাপতি সোহানুর রহমান।

লিখিত বক্তব্যে তিনি জানান, 'টুরিস্ট ক্লাব সাস্টের গঠনতন্ত্র অনুযায়ী আগামী ৩ বছরের জন্য (২০১৯-২২) সাবেক ও বর্তমান সদস্যদের মধ্যে নিবিড় সম্পর্ক স্থাপন, সাংগঠনিক দক্ষতা ও সহযোগিতা বৃদ্ধির জন্য ১ম অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহসভাপতি আনিকা তালুকদার ইভা (সহসভাপতি, ১৪তম কমিটি), সহসভাপতি তাসনিম আফরোজ (সহসভাপতি, ১৪তম কমিটি), যুগ্ম সাধারণ সম্পাদক পীযুস কান্তি দাস (সহসভাপতি, ১৫তম কমিটি), সাংগঠনিক সম্পাদক জুয়েল পাল (সাধারণ সম্পাদক, ১৫তম কমিটি) কোষাধ্যক্ষ সাদিয়া মাহজাবীন নিটোল (সহসভাপতি, ১৫তম কমিটি), ভ্রমণ বিষয়ক সম্পাদক মোস্তফা আল-আমিন ভুঁইয়া (সভাপতি, ১৬ তম কমিটি), প্রকাশনা বিষয়ক সম্পাদক শাকিল আহমেদ (সাধারণ সম্পাদক, ১৬ তম কমিটি), দপ্তর সম্পাদক সৈয়দ মুক্তাদির আল সিয়াম (সহসভাপতি, ১৬ তম কমিটি), প্রচার সম্পাদক ওয়াজিহা তাসনিম পূর্বা (সহ-সভাপতি, ১৬ তম কমিটি) মনোনীত হয়েছেন।

উপদেষ্টামণ্ডলী হিসেবে শাহ মোহাম্মদ বদরুজ্জোহা শাহীন (প্রতিষ্ঠাতা সভাপতি), বেলায়েত হোসেন চৌধুরী (সভাপতি, ১৯৯৭-৯৮), এ টি এম হুমায়ুন কবির আনসারী (সাধারণ সম্পাদক, ২০০২-০৩), আহমেদ জুবায়ের মাহমুব (সভাপতি, ২০০৩-০৪), মোহাম্মদ তানভীর আহমেদ চৌধুরী (সভাপতি, ২০০৬-০৭), মোহাম্মদ মাহবুবুল হাকিম শোভন (সভাপতি, ২০০৭-০৮), মোস্তাফিজুর রহমান(সভাপতি, ২০১১-১২), তামজীদ আহমেদ (সভাপতি, ২০১২-১৩) ও ইলিয়াস হোসাইন ভুঁইয়া (সভাপতি, ২০১২-১৩) মনোনীত হয়েছেন।

টুরিস্ট ক্লাব সাস্ট অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নব নির্বাচিত সভাপতি আবু কাওছার সুজন বলেন, 'টুরিস্ট ক্লাব সাস্টের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ আমাকে এই বিশাল দায়িত্ব দিয়েছে আমি আমার দায়িত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করব। আর আমাকে এ দায়িত্ব দেওয়ায় সবার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।' সবার সহযোগিতায় এ অ্যালামনাই অ্যাসোসিয়েশন ভ্রমণ বিষয়ে জনসচেতনতা বৃদ্ধিকে কাজ করে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

উল্লেখ্য, ১৯৯৫ সালের ১লা জানুয়ারি শাবিতে ভ্রমণে মানুষকে উৎসাহিত করা ও ভ্রমণ বিষয়ক জনসচেতনতা বৃদ্ধির লক্ষে যাত্রা শুরু করে টুরিস্ট ক্লাব সাস্ট। ২০২০ সালের ১লা জানুয়ারি সংগঠনটির ২৫ বছর পূর্তি উপলক্ষে রজতজয়ন্তী পালন করতে যাচ্ছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড