• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাজী দানেশে কনসাস কনজ্যুমার্স সোসাইটির যাত্রা শুরু

  হাবিপ্রবি প্রতিনিধি

১২ এপ্রিল ২০১৯, ১৪:২৩
হাবিপ্রবিতে কনসাস কনজ্যুমার্স সোসাইটির কমিটি
কনসাস কনজ্যুমার্স সোসাইটির সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সংগৃহীত)

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ভোক্তা অধিকার সংস্থা কনসাস কনজ্যুমার্স সোসাইটি (সিসিএস) যুব শাখার যাত্রা শুরু হয়েছে।

বৃহস্পতিবার (১২ এপ্রিল) বিকেলে সংগঠনটির বিশ্ববিদ্যালয় শাখা আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। সংগঠনটির প্রচার সম্পাদক জয়ন্ত কৃষ্ণ জয় পাঠানো প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি পলাশ মাহমুদ ও সাধারণ সম্পাদক মাহি মাহফুজের অনুমোদন ক্রমে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কমিটি ঘোষণা করা হয়। প্রকৌশল অনুষদের সেমিনার কক্ষে আয়োজিত অনুষ্ঠানে কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক সোহরাওয়ার্দী শুভ।

এক বছরের (২০১৯) জন্য ঘোষিত এই কমিটিতে উপদেষ্টা হিসেবে আছেন- প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মারুফ আহমেদ, প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আবু সাইদ, সহকারী অধ্যাপক ডা. মিসরাত মাসুমা পারভেজ এবং খালিদ ইমরান উপদেষ্টা ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি জুয়েল রানা, হাসিবুল হাসান স্বরণ, মো. রাশেদ ও মো. মাসুদ রানা, যুগ্ম-সম্পাদক মো. রাকিবুল ইসলাম, মো. আনোয়ার হোসেন, মো. রমজান আলী ও মো. সোলায়মান, সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক তৌফিকুর সরকার, অফিস সম্পাদক গোলাম মোস্তফা, সহকারী অফিস সম্পাদক মাসুদ রানা, অর্থ সম্পাদক মোহাম্মদ তানভীর আহম্মেদ, সহকারী অর্থ সম্পাদক মোহাম্মদ সুমন মিয়া, প্রচার সম্পাদক মুরাদ সরকার মিকাত, সহকারী প্রচার সম্পাদক জাহিদুল হাসান ইমন, ভোক্তা অধিকার সম্পাদক বেলায়েত হোসাইন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পপি রাণী মোহন্ত, ছাত্রকল্যাণ বিষয়ক সম্পাদক মোনতাসির মামুন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. রায়হান ইসলাম, গণমাধ্যম বিষয়ক সম্পাদক শাহরিয়ার হিমেল।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন-জুলফিকার আলী,প্লাবন কান্তি রায়, রায়হান ইসলাম সুজন আলী, রিফাত রহমান, আব্দুর রহীম, শামীমা খাতুন, শাকিল আহম্মেদ, খাদেমুল ইসলাম, সিফাত আল জামান, তামান্না তাবাসসুম জয়া, সুমাইয়া বিনতে মাহবুব অতশী, মো.ফুয়াদ হাসান, সম্রাট মোহন্ত জয়, সুস্মিতা রায়, মমতাজ আক্তার মীম, আনোয়ারুল আসাদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের দিনাজপুর জেলার সহকারী পরিচালক মমতাজ বেগম, কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক সোহরাওয়ার্দী শুভ।

উল্লেখ্য, সংগঠনটি বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে খাদ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তা অধিকার বাস্তবায়নে শিক্ষার্থীদের নিয়ে সচেতনতা সৃষ্টি ও প্রশিক্ষণমূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড