• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

যবিপ্রবিতে ক্যাম্পাস-চৌগাছা রুটের বাস উদ্বোধন

  যবিপ্রবি প্রতিনিধি

২৬ মার্চ ২০১৯, ২২:৩৯
বাস উদ্বোধন
ক্যাম্পাস-চৌগাছা রুটের বাস উদ্বোধন (ছবি : দৈনিক অধিকার)

প্রথমবারের মত যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) ক্যাম্পাস-চৌগাছা রুটের বাস চলাচল উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়-চৌগাছা রুটে একটি বাস উদ্বোধন করেন যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন।

এই রুটে বাস চলার ফলে ওই এলাকার সকল শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের দীর্ঘদিনের আশা-আকাঙ্ক্ষা পূরণ হলো। দীর্ঘদিন ধরে এই রুটে বাস চলাচলের জন্য শিক্ষক কর্মকর্তা কর্মচারী ও শিক্ষার্থীরা দাবি করে আসছিলেন। নানা প্রতিবন্ধকতা ও প্রতিকূলতায় এই দাবি পূরণ হয়ে আসছিল না।

এখন থেকে বাস প্রতিদিন সকাল ৮টা ৩০ মিনিটে চৌগাছা থেকে ক্যাম্পাস থেকে ছেড়ে আসবে এবং বিকাল ৫ টায় চৌগাছার উদ্দেশে ছেড়ে যাবে।

বাস চলাচলের উদ্বোধন কালে উপস্থিত ছিলেন- শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. ইকবাল কবীর জাহিদ, সাধারণ সম্পাদক ড. মো. নাজমুল হাসান, বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আনিছুর রহমান, রেজিস্ট্রার প্রকৌশলী মো. আহসান হাবীব, প্রধান চিকিৎসা কর্মকর্তা ডা. দীপক কুমার মন্ডল সহ সাধারণ শিক্ষার্থীরা।

চৌগাছার শিক্ষার্থী কামরুল হাসান শিহাব জানান, 'বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পর থেকে চৌগাছার শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা কর্মচারী সবারই দাবি ছিল এই রুটে বাস চালু করার। আজ বাস চালু হওয়াতে আমরা সবাই খুব খুশি। তবে বাসের ট্রিপ আরও বাড়ালে আমাদের জন্য খুব উপকার হবে।'

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড