• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রয়াত অধ্যাপক ড. নূরীর স্মরণে ইবিতে দোয়া মাহফিল

  অধিকার ডেস্ক    ২৩ মার্চ ২০১৯, ১৬:৫৯

ইবি
স্মরণসভা ও দোয়া মাহফিল (ছবি : দৈনিক অধিকার)

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের প্রয়াত শিক্ষক অধ্যাপক ড. মো. শহিদুল ইসলাম নূরীর স্মরণে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ মার্চ) সকালে বিশ্ববিদ্যালয় দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের আয়োজনে অনুষদ ভবনের চতুর্থ তলায় এই স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিভাগের সভাপতি অধ্যাপক ড. শহীদ মুহাম্মদ রেজওয়ানের সভাপতিত্বে ও ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষক অধ্যাপক ড. মো. কামরুজ্জামনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. সেলিম তোহা। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থিওলজি অনুষদের ডিন অধ্যাপক ড. আ ফ ম আকবর হোসাইন।

প্রধান অতিথির বক্তব্যে সেলিম তোহা বলেন মরহুম অধ্যাপক ড. মো. শহিদুল ইসলাম নূরী খুব অসময়েই আমাদের ছেড়ে চলে গেছেন তার এই মৃত্যুতে আমরা সবাই ব্যথিত ও মর্মাহত। তিনি একজন স্বজন, সদাহাস্য ও সদালাপী মানুষ ছিলেন। তিনি তার ব্যবহার, আচার-আচরণের কারণে সকলের কাছে সার্বজনীন ভালোবাসার মানুষ ছিলেন। তিনি অত্যন্ত ধার্মিক মানুষ ছিলেন, কিন্তু যুগের আধুনিকতাকে পরিহার করে নয়। তিনি ছিলেন বাস্তববাদী মানুষ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অধ্যাপক ড. মো. ওয়লী উল্লাহ। এছাড়া, বিভিন্ন স্মৃতিচারনমুলক বক্তব্য রাখেন অধ্যাপক ড. মুহাম্মদ আহসান উল্লাহ, অধ্যাপক ড. মো. গোলাম মাওলা, অধ্যাপক ড. মো. আব্দুল কাদের, মরহুম অধ্যাপক ড. মো. শহিদুল ইসলাম নূরীর জামাতা অধ্যাপক ড. মো. কামরুল হাসান ও ড. মো. আজগর হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ের শিক্ষক, শিক্ষার্থী ও গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড