• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জকিগঞ্জ স্টুডেন্ট কমিউনিটির ক্যাম্পাস ভিজিট ৩০ মার্চ

  নিজস্ব প্রতিনিধি

২৩ মার্চ ২০১৯, ০৮:৩৪
জকিগঞ্জ
রেজিস্ট্রেশন চলছে (ছবি : সংগৃহীত)

সিলেটের বিভিন্ন বিশ্ববিদ্যালয়, কলেজে পড়ুয়া এবং জকিগঞ্জ উপজেলায় বাড়ি এমন শিক্ষার্থীদের সংগঠন জকিগঞ্জ স্টুডেন্ট কমিউনিটি জেডএসসির আয়োজনে জকিগঞ্জের বিভিন্ন ক্যাম্পাস ও দর্শনীয় স্থান ভ্রমণ অনুষ্ঠিত হবে আগামী ৩০ মার্চ (শনিবার)।

আয়োজকরা এ আয়োজনকে দেখছেন নাড়ির উন্নয়নে নাড়িকে তুলে ধরার প্রয়াস হিসেবে। এতে জেডএসসিয়ানরা বিভিন্ন ক্যাম্পাসে গিয়ে ট্যালেন্ট হান্ট করে ট্যালেন্টকে পুরস্কার প্রদান করবেন। পাশাপাশি ঐসব ক্যাম্পাসের শিক্ষার্থীরা কিভাবে আগামীতে উচ্চতর শিক্ষায় পরিভ্রমণ করতে পারেন সে ব্যাপারেও দেবেন দিকনির্দেশনা। এছাড়াও ঐদিন জেডএসসিয়ানরা জকিগঞ্জের অন্যতম দর্শনীয় স্থান ‘ত্রিমোহনা’ তথা সুরমা-কুশিয়ারা-বরাক মোহনা ও ‘সাজিদ রাজার বাড়ি’ ভ্রমণ করবেন।

এ ব্যাপারে আলাপকালে জেডএসসির সাবেক সভাপতি জিএম সানি বলেন, আমরা এ ইভেন্টে খুব বেশি কিছু দিতে না পারলেও সেখানকার শিক্ষার্থীদের অনুপ্রেরণার জন্য আমাদের সাস্ট, ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, ওসমানী মেডিকেলের মতো কিছু উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানের নাম জানিয়ে দিয়ে আসব। আর প্রত্যাশা রাখব, তারা যেন সে পথ ধরেই এগিয়ে যায়।

ঐ ইভেন্টের সমন্বয়ক ও জেডএসসির সাধারণ সম্পাদক সাকিব আল হাসান জানান, ঐ ইভেন্টের প্রস্তুতি হিসেবে রেজিস্ট্রেশন চলছে। তিনি উক্ত ইভেন্টে অংশ নিতে ইচ্ছুক জেডএসসিয়ানদের ২৬ তারিখের মধ্যেই রেজিস্ট্রেশন সম্পন্ন করার আহ্বান জানান।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড