• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেরোবি শিক্ষকদের বিএনসিসি ক্যাডেট প্যারেড পরিদর্শন

  ক্যাম্পাস ডেস্ক

১৯ মার্চ ২০১৯, ১৩:০৬
বেরোবি
বিএনসিসি ক্যাডেট প্যারেড পরিদর্শন (ছবি : সংগৃহীত)

ফাউন্ডেশন কোর্সের অংশ হিসেবে সাভারে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের (বিএনসিসি) ক্যাডেটদের প্যারেড পরিদর্শন করলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) দ্বিতীয় ব্যাচের নবনিযুক্ত শিক্ষকরা।

মঙ্গলবার (১৯ মার্চ) সকালে তারা বিএনসিসি ক্যাডেট প্যারেড পরিদর্শন করেছেন বলে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে বেরোবির জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগ।

বিজ্ঞপ্তির সূত্রে জানা যায়, ক্যাডেট প্যারেড পরিদর্শনের সময় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের স্বাগত জানান মেজর হারুন অর রশিদ। তিনি বিএনসিসির দেশসেবা কার্যক্রমকে আরও বেশি গতিশীল করতে বেরোবি শিক্ষকদের যোগদানের এবং নিজেদের মেধা ও যোগ্যতার যথাযথ প্রয়োগের মাধ্যমে সততার সঙ্গে কাজ করার আহ্বান জানান।

এছাড়া, তিনি বেরোবির শিক্ষকদের জন্য আয়োজিত ফাউন্ডেশন কোর্সেরও ভূয়সী প্রশংসা করেন। এ সময় উপস্থিত ছিলেন- মেজর আতাউল হক, ক্যাপ্টেন আহসান হাবিব মুন্সী, বেরোবির ড. ওয়াজেদ ট্রেনিং অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের পরিচালনা পর্ষদের সদস্য ড. সাবের আহমেদ চৌধুরী, বেরেবির সহকারী অধ্যাপক মো. আব্দুল্লাহ-আল-মাহবুব, প্রভাষক মো. সানজিদ ইসলাম, মেহনাজ আব্বাসী বাঁধন, সিরাজুম মুনিরা, মুজাহিদুল ইসলাম, ফারজানা জান্নাত তশী, এ বি এম নুরুল্লাহ, মো. সারোয়ার আহমাদ এবং বিউটি মণ্ডল।

আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড