• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে উত্তরবঙ্গ ছাত্র পরিষদের নতুন কমিটি

  কুবি প্রতিনিধি

১৬ মার্চ ২০১৯, ১৯:৪৩
কার্যনির্বাহী পরিষদ
উত্তরবঙ্গ ছাত্র পরিষদের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অধ্যয়নরত উত্তরাঞ্চলীয় জেলা রাজশাহী এবং রংপুর বিভাগের শিক্ষার্থীদের নিয়ে গঠিত উত্তরবঙ্গ ছাত্র পরিষদ' এর কার্যনির্বাহী পরিষদ-২০১৯ এর কমিটি ঘোষণা করেছে সংগঠনটি।

শনিবার (১৬ মার্চ) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নং কক্ষে সংগঠনটির আয়োজনে অনুষ্ঠিত নবীনবরণ এবং প্রবীণদের বিদায় অনুষ্ঠান শেষে বিজ্ঞান অনুষদের ডিন ড. সজল চন্দ্র মজুমদার এ কমিটি ঘোষণা করেন।

বাংলা বিভাগের শিক্ষার্থী সফিউর রহমান সাগরকে সভাপতি এবং পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী তন্ময় কুমারকে সাধারণ সম্পাদক করে ৪৩ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে অলিউর রহমান অলি, অর্থ সম্পাদক পদে রফিকুল ইসলাম, প্রচার সম্পাদক পদে পল্লব মহন্তকে মনোনীত করা হয়।

অনুষ্ঠানে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। একই সাথে ৮ম ব্যাচের শিক্ষার্থীদের বিদায়ী ক্রেস্ট প্রদান করা হয়।

লোক প্রশাসন ৮ম ব্যাচের শিক্ষার্থী মাহমুদুন নবীর সভাপতিত্বে ও পরিসংখ্যান ৯ম ব্যাচের শিক্ষার্থী তন্ময় কুমারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিজ্ঞান অনুষদের ডিন ড. সজল চন্দ্র মজুমদার।

বিশেষ অতিথি ছিলেন- ফার্মেসি বিভাগের বিভাগীয় প্রধান মো. এনামুল হক, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মোহা. হাবিবুর রহমান, প্রত্নতত্ত্ব বিভাগের বিভাগীয় প্রধান মো.সাদেকুজ্জামান, একই বিভাগের প্রভাষক সাথী রাণী কুণ্ডু, প্রশাসনিক কর্মকর্তা সাইফুল ইসলামসহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ এবং সংগঠনটির সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড