• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জবি ব্যবস্থাপনা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম পুণর্মিলনী সম্পন্ন

  জবি প্রতিনিধি

১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:০১
জবি
ব্যবস্থাপনা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম পুণর্মিলনী (ছবি : দৈনিক অধিকার)

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ব্যবস্থাপনা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে ‘প্রথম পুণর্মিলনী ২০১৯’ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৫ফেব্রুয়ারি) ‘উচ্ছ্বাসে উল্লাসে, নতুন আলোর উদ্ভাসে’ স্লোগানকে সামনে রেখে বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ভবন চত্বরে পুণর্মিলনী সম্পন্ন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি। বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড.মীজানুর রহমান জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

পুণর্মিলনী অনুষ্ঠানে অ্যাসোসিয়েশনের আহ্বায়ক রাশেদুল ইসলাম পল্লবের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে অর্থ মন্ত্রণালয়ের জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন ভূঁইয়া, ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. শওকত জাহাঙ্গীর, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. গোলাম মোস্তফা, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ইএমবিএ প্রোগ্রামের ডিরেক্টর অধ্যাপক ড. মনিরুজ্জামান, আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লি. এর হেড অব অ্যাক্টিভেশন মো সানাউল সিকদার, ওয়ালটন গ্রুপের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর (মার্কেটিং) ফিরোজ আলম এবং শাহরিয়ার স্টিল মিলস লি. এর ডিরেক্টর শেখ মো. আজহার ও অ্যাসোসিয়েশনের সদস্য সচিব ওমর ফারুক বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানে জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন প্রধান অতিথির বক্তব্যে বলেন, একটি রাষ্ট্রের জন্য শিক্ষাক্ষেত্রে বিনিয়োগের চেয়ে বেশি লাভজনক আর হতে পারে না। তাই বর্তমান সরকার শিক্ষাখাতকে শক্তিশালী করে গড়ে তোলার জন্য নিরাশভাবে কাজ করে যাচ্ছে। তিনি আরও বলেন, বাংলাদেশের সব আন্দোলনের সঙ্গে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ঐতিহাসিকভাবে জড়িত। এছাড়া, এই বিশ্ববিদ্যালয় শিক্ষাক্ষেত্রে অন্যতম অবদান রেখে চলেছে।

অনুষ্ঠানে প্রধান অতিথিসহ সকল অতিথিদের ক্রেস্ট ও ‘মেলবন্ধন ২০১৯’ নামক বিশেষ স্মরনিকা প্রদান করা হয়। শুধু তাই নয়, সাবেক জগন্নাথ কলেজের ছয় জন শিক্ষককে সম্মননা ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানের শেষ পর্বে বিজ্ঞান ভবন চত্বরে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল জনপ্রিয় ব্যান্ড দল চিরকুটসহ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের পরিচালনায় ব্যান্ড সংগীত পরিবেশনা। এছাড়াও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষক ও এলামনাইরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : সম্মিলিত শিক্ষার্থী পরিষদ নামে প্যানেল দিবে ছাত্রলীগ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড