• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজিসিটিইউবিতে আইন বিভাগের শিক্ষার্থীদের বরণ ও বিদায়

  বিজিসিটিইউবি প্রতিনিধি

১২ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১১
অনুষ্ঠান
অতিথিদের সঙ্গে শিক্ষার্থীরা (ছবি : দৈনিক অধিকার)

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের (বিজিসিটিইউবি) আইন বিভাগের ১৬, ১৭ ও ১৮ তম ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা এবং ২৫, ২৬, ২৭ ও ২৮তম ব্যাচের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) বিজিসি বিদ্যানগরস্থ বঙ্গবন্ধু ফ্রিডম স্কয়ারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সরোজ কান্তি সিংহ হাজারী।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, শিক্ষার্থীদের সাফল্য অর্জন শিক্ষকের মর্যাদা বাড়ায়। তিনি আশাবাদ ব্যক্ত করে বিদায়ী ব্যাচের শিক্ষার্থীদের বলেন, কর্মজীবনে বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির প্রতিনিধি হিসেবে তোমরা সুনাম বৃদ্ধি করবে। তোমাদের জীবন সার্থক হোক'।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বার কাউন্সিলের সম্মানিত সদস্য ও ল' রিফর্ম কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট মো. দেলোয়ার হোসেন চৌধুরী, গেস্ট অব অনার ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডিন ও বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি’র আইন বিভাগের উপদেষ্টা অধ্যাপক এবিএম আবু নোমান।

অনুষ্ঠানে উপস্থিত শিক্ষক-শিক্ষার্থী ও অন্যান্যরা (ছবি : দৈনিক অধিকার)

অনুষ্ঠানে আইন বিভাগের চেয়ারম্যান নাজনীন আকতারের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এ.এফ.এম আখতারুজ্জামান কায়সার, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক এ.এন.এম. ইউছুপ চৌধুরী এবং ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন প্রফেসর রণজিত কুমার দে। তাঁরা সকলে শিক্ষার্থীদের উদ্দেশ্যে ভবিষ্যৎ কর্মজীবনের দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

আইন বিভাগের শিক্ষার্থী ক্বানেতা সুলতানা ও মো. শরিফুল ইসলামের উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এরপর পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন শিক্ষার্থী মো. আব্দুল্লাহ আল-কাফি, পবিত্র গীতা থেকে পাঠ করেন শিক্ষার্থী পুষ্পিতা দাশ ও পবিত্র ত্রিপিটক থেকে পাঠ করেন শিক্ষার্থী তৃষ্ণা বড়ুয়া।

এছাড়া নবীন শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ২৮তম ব্যাচের শিক্ষার্থী আব্দুল্লাহ আল জিওয়ান এবং বিদায়ী ব্যাচের শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ১৭তম ব্যাচের শিক্ষার্থী দীপ্ত চৌধুরী। বিদায়ী ব্যাচের শিক্ষার্থীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন আইন বিভাগের বর্তমান শিক্ষার্থী মেহেরুন্নেসা শিরিন।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে আইন বিভাগের শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয় ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড