• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে টিএসসির সম্প্রসারিত ভবন উদ্বোধন

  হাবিপ্রবি প্রতিনিধি

১১ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৪৪
উদ্বোধন
ছাত্র-শিক্ষক মিলনায়তনের ঊর্ধ্বমুখী সম্প্রসারিত ভবন উদ্বোধন (ছবি : সংগৃহীত)

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ছাত্র-শিক্ষক মিলনায়তনের (টিএসসি) ঊর্ধ্বমুখী সম্প্রসারিত ভবন উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১১ ফেব্রুয়ারি) দুপুর ১২ টায় ছাত্র-শিক্ষক মিলনায়তনের সম্প্রসারিত ভবন উদ্বোধন করা হয়। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ শাখা প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্র-শিক্ষক মিলনায়তনের (টিএসসি) ঊর্ধ্বমুখী সম্প্রসারিত ভবনের (৩য় তলা থেকে ৫ম তলা) উদ্বোধন করেন।

নবনির্মিত সম্প্রসারিত এ ভবন প্রক্টর অফিস, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগ, নিরাপত্তা শাখা, রূপালী ব্যাংকের বিশ্ববিদ্যালয় শাখাসহ বিভিন্ন দাপ্তরিক শাখাসমূহের কাজে ব্যবহার করা হবে।

টিএসসির সম্প্রসারিত ভবন উদ্বোধন শেষে শিক্ষক ও কর্মকর্তাদের আবাসিক সুবিধার জন্য ৯ হাজার বর্গফুট বিশিষ্ট একটি ডরমিটরির(ইউটিলিটি ভবন) নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব ও উন্নয়নের সরকার। জাতির জনকের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ সরকার হাবিপ্রবিসহ সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে সর্বাত্মকভাবে সহযোগিতা করে যাচ্ছে। এজন্য আমরা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ, বিভিন্ন অনুষদের ডিন, প্রক্টর, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক, বিভাগীয় চেয়ারম্যান, প্রকৌশল শাখাসহ বিভিন্ন শাখার, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড