• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পবিপ্রবিতে ভেটেরিনারি ছাত্র সংগঠনের আয়োজনে নবীনবরণ ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা

  পবিপ্রবি প্রতিনিধি

০৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৫৫
পবিপ্রবি
ভেটেরিনারি ছাত্র সংগঠনের আয়োজনে নবীনবরণ ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা (ছবি : সংগৃহীত)

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) ভেটেরিনারি স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের (ভিএসএ) আয়োজনে নবীনবরণ, কৃতী শিক্ষার্থী সংবর্ধনা ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে তিনটায় ভেটেরিনারি স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি এএনএসভিএম অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ রুহুল আমিনের সভাপতিত্বে পবিপ্রবির বরিশাল ক্যাম্পাস অডিটোরিয়ামে নবীনবরণ ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান শুরু হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. হারুন-অর-রশিদের উপস্থিত থাকার কথা থাকলেও শারীরিক অসুস্থতার কারণে অনুপস্থিত ছিলেন। অনুষ্ঠনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপ-উপাচার্য অধ্যাপক মোহাম্মদ আলী। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ভিএসএ এর সাধারণ সম্পাদক মো. আশরাফুল হোসেন রোমান।

পবিপ্রবি

নবীনবরণ ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে আগত অতিথিরা

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ভিএসএ এর কোষাধ্যক্ষ ড. অসীত কুমার পাল, ড. মো. আহসানুর রেজা, ডা. মোস্তাফিজুর রহমান, ডা. এস এম হানিফ, সহসভাপতি স্বতঃসিদ্ধ রায় কপিল, যুগ্ম সাধারণ সম্পাদক তাহজীব মন্ডল নিশাত, সাংগঠনিক সম্পাদক এনাম মোহাম্মদ সুমন, অর্থ বিষয়ক সম্পাদক রাকিবুল হাসান রাকিব, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মামুনুর রহমানসহ এএনএসভিএম অনুষদের বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, শিক্ষকমণ্ডলী, কৃতি শিক্ষার্থীবৃন্দ, ভিএসএ এর অন্যান্য সদস্য ও নবীন শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে অধ্যাপক মোহাম্মদ আলী ফুল ও উপহার সামগ্রী দিয়ে নবীন শিক্ষার্থীদের বরণ করে নেন। এ সময় বক্তব্যে তিনি শিক্ষার্থীদের আধুনিক শিক্ষায় শিক্ষিত হয়ে ভেটেরিনারি পেশায় নিজেদের মান সমুন্নত রাখার মধ্যে দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে এক হয়ে কাজ করার আহ্বান জানান।

পবিপ্রবি

নবীন এক শিক্ষার্থীকে বরণ করে নিচ্ছেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য

নবীনবরণ শেষে ডিভিএম এ অধ্যয়নরত সাবেক কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট দিয়ে বরণ করে নেওয়া হয়। এ সময় কৃতী শিক্ষার্থীরা জাতীয় ও সমাজ পর্যায়ে ভেটেরিনারিয়ানদের ভূমিকা ও তাদের ভবিষ্যত পরিকল্পনা নিয়ে বিষদ আলোচনা করেন।

বিকাল ৫টায় অধ্যাপক ড. মোহাম্মদ রুহুল আমিনের সমাপনী বক্তব্যের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। বিকাল সাড়ে ৬টায় ভিএসএ এর সদস্যদের অংশগ্রহণে এক সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। এ সময় পারফর্মারদের নাচ, গান ও নাটক মাতিয়ে রাখে দর্শকদের।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড