• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরেবাংলা বিশ্ববিদ্যালয়ে ডিনস অ্যাওয়ার্ড পেলেন ১৮ জন শিক্ষার্থী

  শেকৃবি প্রতিনিধি

২৯ জানুয়ারি ২০১৯, ০৮:১৫
শেকৃবি
সংবর্ধনা অনুষ্ঠান (ছবি : সংগৃহীত)

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) অ্যানিম্যাল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের ১৮ জন কৃতি শিক্ষার্থীকে ডিনস অ্যাওয়ার্ডে প্রদান করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। ২০১৭ শিক্ষাবর্ষে নিজ নিজ লেভেলে ভালো ফলের জন্য তাদেরকে এই সম্মাননা দেওয়া হয়েছে।

সোমবার (২৮ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে এক বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ডিনস অ্যাওয়ার্ডে মনোনিত শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়।

ডিনস অ্যাওয়ার্ডের জন্য মনোনীত শিক্ষার্থীরা হলেন- লেভেল-১ এর মুহতাদি মো. ওয়ালিউল্লাহ এবং এসিং ইয়াং মারমা, লেভেল-২ এর হাফসা হোসেন, লেভেল-৩ এর মোছা. আখলিমা খাতুন, তানজিলা রহমান, তাবেয়া জান্নাত, তানজিনা আক্তার, শাহনাজ আলম সানি, মো. মহিউদ্দিন, নাজমুন্নাহার নিসা, মো. জিসান আহমেদ, লেভেল-৫ এর নিপু সেন, আল ওয়াসিফ, মোছা. মাঈদা পারভীন, শামীমা আহমেদ, মো.ইমরান হোসেন, মো. আব্দুর রায়হান রাতুল এবং শিখা সরকার।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু। তিনি ডিনস অ্যাওয়ার্ডপ্রাপ্ত সকল শিক্ষার্থীদের অভিনন্দন জানান এবং তাদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন।

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. কামাল উদ্দিন আহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. নাথু রাম সরকার, প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ড. হিরেশ রঞ্জন ভৌমিক, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ ড. মো. আনোয়ারুল হক বেগ, বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ড. মো. সেকান্দার আলী এবং মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব মো. রাইসুল আলম মন্ডল। রাতে অনুষদের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড