• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু 

  ক্যাম্পাস ডেস্ক

২৪ মে ২০২২, ১৬:৩১
ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু 
নিহত এবিএম তৌকির তানভীর (ছবি : সংগৃহীত)

সাভারের আশুলিয়ার খাগান এলাকায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অ্যাকাডেমিক ভবনের ছাদ থেকে পড়ে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

সোমবার (২৩ মে) দুপুরে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির নিজস্ব ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। নিহত এবিএম তৌকির তানভীর ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

বিশ্ববিদ্যালয় প্রশাসন জানায়, আটতলাবিশিষ্ট অ্যাকাডেমিক ভবন-১ থেকে পড়ে যান শিক্ষার্থী তানভীর। ঘটনাটি সুইসাইড না কেউ তাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে এটা এ মুহূর্তে বলা যাচ্ছে না। সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে বলা যাবে কত তলা থেকে পড়ে গিয়ে এ ঘটনাটি ঘটেছে। বিষয়টি পুলিশ তদন্ত করছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মঈনুল ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয়টির অ্যাকাডেমিক ভবন-১ থেকে পড়ে আহত হয় এক শিক্ষার্থী। গুরুতর অবস্থায় তাকে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এটি সুইসাইড না হত্যা, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে বলা যাবে বলে জানান তিনি।

ওডি/ইমা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড