• সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাবিপ্রবিতে সহকারী প্রক্টর পদে দুই নতুন মুখ

  হাবিপ্রবি প্রতিনিধি

১৪ মে ২০২২, ১৪:৩০
হাবিপ্রবিতে সহকারী প্রক্টর পদে ২ নতুন মুখ
ছবি : সংগৃহীত

উত্তরবঙ্গের শ্রেষ্ঠ বিদ্যাপীঠ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) সহকারী প্রক্টর হিসেবে নতুন দুইজন শিক্ষককে নিয়োগ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১২ মে) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.এম কামরুজ্জামানের অনুমোদনক্রমে ও রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. সাইফুর রহমান (অ. দা.) স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

নিয়োগপ্রাপ্তরা হলেন- বিশ্ববিদ্যালয়ের ফুড প্রসেসিং অ্যান্ড প্রিজারভেশন বিভাগের সহযোগী অধ্যাপক মো. মোজাফফর হোসেন ও কৃষি সম্প্রসারণ বিভাগের সহকারী অধ্যাপক মো. রুবায়েত আল ফেরদৌস নোমান।

অফিস আদেশে বলা হয়, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তারা দায়িত্ব পালন করবেন। এছাড়া দায়িত্ব পালনে বিধি মোতাবেক দায়িত্ব ভাতা ও অন্যান্য সুযোগ-সুবিধা পাবেন।

সহযোগী অধ্যাপক মোজাফফর হোসেন ২০০১ সালে দিনাজপুর জিলা স্কুল থেকে মাধ্যমিক ও ২০০৪ সালে দিনাজপুর সরকারি কলেজ থেকে উচ্চমাধ্যমিক পাশ করেন। তিনি হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে ফুড অ্যান্ড প্রসেস ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে স্নাতক এবং বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে ফুড ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতকোত্তর পাশ করেন। এরপর ২০১২ সালে হাবিপ্রবির ফুড প্রসেসিং অ্যান্ড প্রিজারভেশন বিভাগে লেকচারার পদে যোগদান করেন। ২০১৪ সালে সহকারী অধ্যাপক ও ২০১৯ সালে সহযোগী অধ্যাপক হিসেবে পদোন্নতি পান।

সহকারী অধ্যাপক মো. রুবায়েত আল ফেরদৌস নোমান ২০১৬ সালে সর্বোচ্চ সিজিপিএ পাওয়ার জন্য প্রধনামন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনীত হন।

নতুন দায়িত্ব পাওয়ার অনুভূতি জানিয়ে সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক মো. মোজাফফর হোসেন বলেন, আমাকে যোগ্য মনে করে এই গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়ায় বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামান প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা যথাযথভাবে পালন করতে পারি সে জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

নতুন দায়িত্বপ্রাপ্ত সহকারী প্রক্টর কৃষি সম্প্রসারণ বিভাগের সহকারী অধ্যাপক মো. রুবায়েত আল ফেরদৌস নোমান বলেন, মাননীয় উপাচার্য মহোদয় এর সুযোগ্য নেতৃত্বে বিশ্ববিদ্যালয় উত্তরোত্তর এগিয়ে যাচ্ছে সেই অগ্রযাত্রায় তার সঙ্গে কাজ করতে পারার সুযোগ পাওয়ায় নিজেকে সৌভাগ্যবান ও গর্বিত মনে করছি। সেই সাথে আমার উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করব বলে আশাবাদ ব্যক্ত করছি।

ওডি/ইমা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড