• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজয় দিবস উপলক্ষে জবির সপ্তাহব্যাপী আয়োজন

  জবি প্রতিনিধি

০৭ ডিসেম্বর ২০২১, ১২:১৪
জবি
জগন্নাথ বিশ্ববিদ্যালয় (ফাইল ছবি)

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে সপ্তাহব্যাপী কর্মসূচি হাতে নিচ্ছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) প্রশাসন।

সোমবার (০৬ ডিসেম্বর) বিকালে এ আয়োজনের কথা জানান বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ ও অনুষ্ঠান বিষয়ক কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ।

সপ্তাহব্যাপী কর্মসূচিতে থাকছে মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র, চিত্র প্রদর্শনী, মঞ্চনাটক, সঙ্গীত এবং ব্যান্ড দলের সঙ্গীত আয়োজন।

অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ বলেন, প্রায় দুবছর হতে চলল, কোভিডের কারণে আমরা কোনো অনুষ্ঠান করতে পারছিলাম না। এবার বিজয় দিবস সামনে রেখে আমরা সপ্তাহব্যাপী একটা অনুষ্ঠান করতে চাচ্ছিলাম।

তিনি আরও বলেন, শহীদ বুদ্ধিজীবী দিবসে মুক্তিযুদ্ধভিত্তিক চিত্র প্রদর্শনী ও আলোচনা সভার মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করা হবে। এছাড়া সপ্তাহব্যাপী অনুষ্ঠানের মধ্যে থাকবে, বিশ্ববিদ্যালয়ের মুজিবমঞ্চে ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিভাগের আয়োজনে মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র প্রদর্শনী, সঙ্গীত অনুষ্ঠান, নাট্যকলা বিভাগের আয়োজনে মঞ্চনাটক প্রদর্শন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ব্যান্ড মিউজিক অ্যাসোসিয়েশনের আয়োজনে ব্যান্ড সঙ্গীতসহ বিভিন্ন আয়োজন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোস্তফা কামাল বলেন, অনুষ্ঠান উপলক্ষে একটি আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে এবং একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। চিঠির মাধ্যমে অনুষ্ঠানের বিস্তারিত জানানো হবে।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড