• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইআইইউসিতে ইবি চেয়ারম্যানদের স্বাগত ও বিদায়ী সংবর্ধনা

  আইআইইউসি প্রতিনিধি

০৫ ডিসেম্বর ২০২১, ১০:৩৬
আইআইইউসি
ইবি চেয়ারম্যানদের স্বাগত ও বিদায়ী সংবর্ধনা (ছবি : সংগৃহীত)

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) অর্থনীতি ও ব্যাংকিং বিভাগের নবনিযুক্ত চেয়ারম্যান মনির আহম্মেদকে স্বাগত জানিয়ে ও বর্তমান চেয়ারম্যান ড. শরীফুল হকের বিদায়ী সংবর্ধনা উপলক্ষে সেমিনার হল, আইআইইউসি অডিটোরিয়ামে আইআইইউসি ইবি ক্লাব কর্তৃক একটি বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইবি ক্লাব এর প্রেসিডেন্ট মো. নিজাম উদ্দিন এর সভাপতিত্বে আয়োজিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ও সমাজ বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মশরুরুল মাওলা এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থনীতি ও ব্যাংকিং বিভাগের উপদেষ্টা অধ্যাপক ড. মোহাম্মদ সাইফুল ইসলাম।

এছাড়া অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন সেনার্কের পরিচালক ও সহযোগী অধ্যাপক জনাব আতাউর রহমান নদভি, ব্যবসায় শিক্ষা অনুষদের সহযোগী অধ্যাপক ও চেয়ারম্যান মোহাম্মদ ইমদাদ হোসাইন, অর্থনীতি ও ব্যাংকিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুসা খান, সহযোগী অধ্যাপিকা মাহমুদা ফিরোজ, সহকারী অধ্যাপক জসীম উদ্দীন, ইবি ক্লাবের (ফিমেল চ্যাপ্টার) ভাইস প্রেসিডেন্ট শারমিনা খানম, লেকচারার জনাব শেখ কামরুন্নেছা, লেকচারার জনাব নায়ার সুলতানা, লেকচারার সুলতানা তানজিমা খানম, লেকচারার শাহ্‌ আসাদুল্লাহ মোহাম্মদ জোবায়ের এবং লেকচারার ও ইবি ক্লাবের ট্রেজারার জয়নাল উদ্দিন। শ্রোতাবৃন্দদের মধ্যে ছিলেন ডিপার্টমেন্টের অফিস সহকারীবৃন্দ, ল্যাব সহকারী, ইবি ক্লাবের নির্বাহী সদস্যবৃন্দ ও ডিপার্টমেন্টের সিআরবৃন্দ।

ডিপার্টমেন্টের সহকারী অধ্যাপক মুহাম্মদ জসীম উদ্দীন উক্ত অনুষ্ঠানের সঞ্চালনা করেন। প্রথমে পবিত্র কুরআন হতে তিলাওয়াতের মাধ্যমে উক্ত অনুষ্ঠান আরম্ভ হয়। পরবর্তীতে ইবি ক্লাবের প্রেসিডেন্ট মো. নিজাম উদ্দীন শুভেচ্ছা বক্তব্য রাখেন। এর পর ইবি ক্লাব (মেইল ও ফিমেইল চ্যাপ্টার) এর জিএস ও এজিএসগণ নবনিযুক্ত চেয়ারম্যান ও সদ্য বিদায়ী চেয়ারম্যানকে সম্মাননা ক্রেস্ট দিয়ে বরণ করে নেয়।

পরবর্তীতে ইবি ক্লাবের প্রেসিডেন্ট মো. নিজাম উদ্দীন, ইবি ডিপার্টমেন্টের সম্মানিত উপদেষ্টা অধ্যাপক ড. মোহাম্মদ সাইফুল ইসলাম, নবনিযুক্ত চেয়ারম্যান মনির আহম্মেদ ও বর্তমান চেয়ারম্যান ড. শরীফুল হক সহ ও অন্যান্য অতিথিবৃন্দ বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপ-উপাচার্য অধ্যাপক ড. মশরুরুল মাওলাকে ক্রেস্ট দিয়ে বরণ করে নেন।

এরপর অতিথিবৃন্দ তাদের মূল্যবান বক্তব্য রাখেন। অতিথিবৃন্দ তাদের বক্তব্যে সদ্য বিদায়ী চেয়ারম্যান ড. শরীফুল হকের সুযোগ্য নেতৃত্ব ও ডিপার্টমেন্ট পরিচালনায় তার ভূমিকার প্রশংসা করেন। এছাড়া নবনিযুক্ত চেয়ারম্যান মনির আহম্মেদের প্রতি ইবি ডিপার্টমেন্টের উন্নতি ও অগ্রগতির জন্য ডিপার্টমেন্টে একটি রিসার্চ সেন্টার, অ্যালামনাই গঠন ও বিভিন্ন আশা ব্যক্ত করেন বিশেষ করে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম এর বোর্ড অব ট্রাস্টিজ এর সম্মানিত চেয়ারম্যান ও চট্টগ্রাম-১৫ আসনের মাননীয় সাংসদ জনাব অধ্যাপক ড. আবু রেজা মো. নেজামুদ্দীন নদভি, এম.পি মহোদয় কর্তৃক বিভাগের বিগত মাস্টার্স প্রোগ্রামের ফেয়ারওয়েল প্রদত্ত আশ্বাস প্রদানের সূত্র ধরে সমাজ বিজ্ঞান অনুষদের জন্য তথা ইবি ডিপার্টমেন্টের জন্য নতুন ভবন নির্মাণের আশা ব্যক্ত করেন।

অতিথিবৃন্দ ইবি ডিপার্টমেন্টের পূর্বের স্মৃতিচারণ করেন ও ডিপার্টমেন্টের সূচনালগ্ন হতে এই পর্যন্ত সকল কার্যক্রম সম্পর্কে আলোচনা করেন। অনুষ্ঠানটি সুন্দর ও সফলভাবে পরিসমাপ্ত হয় এবং অনুষ্ঠান শেষে উপস্থিত সকলের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড