• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাককানইবিতে উইমেন পিস ক্যাফের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

  জাককানইবি প্রতিনিধি

৩০ নভেম্বর ২০২১, ০৯:১৪
উইমেন পিস ক্যাফে
উইমেন পিস ক্যাফের সদস্যরা (ছবি : অধিকার)

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে উইমেন পিস ক্যাফে।

সোমবার (২৯ নভেম্বর) বিকেল ৪টায় কেন্দ্রীয় লাইব্রেরি ভবনে সংগঠনের অফিসের সামনে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান আয়োজিত হয়। সংগঠনের সাধারণ সম্পাদক জাকিয়া সুলতানার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উইমেন পিস ক্যাফের চিফ মেন্টর ফোকলোর বিভাগের বিভাগীয় প্রধান মো. বাকীবিল্লাহ, মেন্টর সাদিক হাসান শুভ ও জান্নাতুল নাইম। এছাড়াও উপস্থিত ছিলেন হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহকারী অধ্যাপক নাহিদুল ইসলাম, পপুলেশন সায়েন্স বিভাগের প্রভাষক সাইফুল ইসলাম সহ বিশ্ববিদ্যালয়ের প্রায় ১৫টি সংগঠনের প্রতিনিধি ও উইমেন পিস ক্যাফের সদস্যরা।

এসময় আনুষ্ঠানিকভাবে উইমেন পিস ক্যাফের নতুন চিফ মেন্টর হিসেবে মো. বাকীবিল্লাহকে বরণ করে নেওয়া হয়। একইসঙ্গে সেরা পিআর টিম মেম্বার হিসেবে নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শোভা আক্তারকে পুরস্কৃত করা হয়। সবশেষে কেক কাটা এবং ফানুস উড়ানোর মাধ্যমে পুরাতন বর্ষকে বিদায় দিয়ে নতুন বর্ষকে স্বাগত জানান উপস্থিত অতিথি ও সদস্যরা।

উল্লেখ্য, উইমেন পিস ক্যাফে শান্তিপূর্ণ সমাজ প্রতিষ্ঠায় নারীর ক্ষমতায়ন, উদ্ভাবনী চিন্তার প্রয়োগ ও বাস্তবায়নে বিভিন্ন কমিউনিটি নারীদের নিয়ে কাজ ও উদ্যোক্তা তৈরিতে সৃষ্টিশীল প্ল্যাটফর্ম হিসেবে কাজ করে যাচ্ছে।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড